আজ: মঙ্গলবার, ১৭ মে ২০২২ইং, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২১ মার্চ ২০২২, সোমবার |



kidarkar

ক্রেতা শূন্য ৩২ কোম্পানির শেয়ার

শেয়ারবাজার ডেস্ক : সপ্তাহের দ্বিতীয় কার্যদিবস সোমবার (২১ মার্চ) শেয়ারবাজারের লেনদেন চলাকালীন সময়ে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ৩২টি কোম্পানির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

এমারেল্ড অয়েলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৫.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৪.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৪.৪০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শ্যামপুর সুগারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮০.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৯.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৯ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আনলিমা ইয়ার্নের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪০.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৯.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ভিএফএস থ্রেড ডাইংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৫.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৫ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জেনেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২৭.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২৫.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২৫.২০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫১.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫০.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫০.১০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিডি ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪১.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪০.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪০.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জিবিবি পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৬.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৬.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৫.৮০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

একমি পেস্টিসাইডসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৫.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৫.৯০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নিটল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫২.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫১.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫১.৫০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আইটি কনসালটেন্টসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৬.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৬.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এসোসিয়েটেড অক্সিজেনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪২.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪২.১০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটের ক্লোজিং দর আগের ছিল ১৬.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির ইউনিট দর ১৬ টাকায় লেনদেন হয়েছে। এর পর ফান্ডটির ইউনিটে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এনভয় টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৮.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৮.১০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আমরা নেটওয়ার্কের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৮.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৮.১০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা কনডেন্স মিল্কের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২১.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২১.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২১.৪০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

তাল্লু স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১০.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইনটেকের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩২.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩২.১০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফনিক্স ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২১.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২১.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২১.৫০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিডি থাই ফুডের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪৪.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৩.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৩.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সুহৃদের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২২.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২১.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২১.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২৮.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৭.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৭.৬০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফার কেমিক্যালের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৩.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩.২০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আইএফআইএল মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ইউনিটের ক্লোজিং দর আগের দিন ছিল ৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬.৯০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট দর ৬.৯০ টাকায় লেনদেন হয়েছে। এর পর ফান্ডটির ইউনিটে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এনসিসি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটের ক্লোজিং দর আগের দিন ছিল ৭.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭.৩০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট দর ৭.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর ফান্ডটির ইউনিটে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আরএন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৭.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭.৪০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটের ক্লোজিং দর আগের দিন ছিল ৭.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭.৫০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট দর ৭.৫০ টাকায় লেনদেন হয়েছে। এর পর ফান্ডটির ইউনিটে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ভ্যানগার্ড এএমএল রূপালী ব্যাংক ব্যালেন্স ফান্ডের ইউনিটের ক্লোজিং দর আগের দিন ছিল ৭.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭.৬০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট দর ৭.৬০ টাকায় লেনদেন হয়েছে। এর পর ফান্ডটির ইউনিটে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আইসিবি এমপ্লয়েজ প্রভিডেন্ড মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটের ক্লোজিং দর আগের দিন ছিল ৭.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭.৯০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট দর ৭.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর ফান্ডটির ইউনিটে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

হা-ওয়েল টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪৮.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৭.৫০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কেয়া কসমেটিকসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৮.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮.১০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এসইএমএল এফবিএসএল গ্রোথ ফান্ডের ইউনিটের ক্লোজিং দর আগের দিন ছিল ৯.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯.১০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট দর ৯.১০ টাকায় লেনদেন হয়েছে। এর পর ফান্ডটির ইউনিটে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

 

 

৩ উত্তর “ক্রেতা শূন্য ৩২ কোম্পানির শেয়ার”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.