আজ: সোমবার, ১৬ মে ২০২২ইং, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২৩ মার্চ ২০২২, বুধবার |



kidarkar

প্লেসমেন্ট এজেন্ট হিসেবে ওয়ান ব্যাংক এর ৪০০ কোটি টাকার পারপেচুয়াল বন্ডের সমাপনী আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছে ইউসিবি ইনভেস্টমেন্ট

শেয়ারবাজার রিপোর্ট:ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড গর্বের সাথে প্লেসমেন্ট এজেন্ট হিসেবে ওয়ান ব্যাংক এর ৪০০ কোটি টাকার পারপেচুয়াল বন্ডের সমাপনী আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছে।

২৩ মার্চ, ২০২২ তারিখে ওয়ান ব্যাংক পারপেচুয়াল বন্ডের সমাপনী আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে ওয়ান ব্যাংক এর হেডকোয়ার্টার এ। মোঃ মনযুর মফিয, ম্যানেজিং ডিরেক্টর, ওয়ান ব্যাংক লিমিটেড এবং তানজিম আলমগির, ম্যানেজিং ডিরেক্টর ও সিইও, ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। ওয়ান ব্যাংক এবং ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড – দেশের শীর্ষস্থানীয় এবং দ্রুতবর্ধনশীল ইনভেস্টমেন্ট ব্যাংকদের মধ্যে অন্যতম একটি ব্যাংক, যার যাত্রা শুরু গত বছর। এক বছরে কোম্পানিটি তার অভিজ্ঞ টিম এর সাথে ইনভেস্টমেন্ট ব্যাংকিং এর সর্বস্তরে পৌছাতে সক্ষম হয়েছে এবং দক্ষতার সাথে তহবিল সংগ্রহ করে দেশের সব শীর্ষস্থানীয় ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান এবং উক্ত শিল্প এর স্টেকহোল্ডারদের বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।
অ্যারেঞ্জার তহবিল সংগ্রহ করতে অক্ষম হলে, ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড চ্যালেঞ্জটি গ্রহন করে তহবিলটি অতি স্বল্প সময়ে সফলভাবে সংগ্রহ করে কাজটি সম্পন্ন করেছে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.