আজ: শনিবার, ২১ মে ২০২২ইং, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ মার্চ ২০২২, রবিবার |



kidarkar

রূপপুরে কাজাখস্তানের নাগরিক ছুরিকাঘাতে নিহতে আটক ৩ বিদেশি

জাতীয় ডেস্ক: পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্পে কর্মরত কাজাখস্তানের এক নাগরিক ছুরিকাঘাতে খুন হয়েছেন। শনিবার (২৬মার্চ) সন্ধ্যার পর ঈশ্বরদীর রূপপুর আবাসিক প্রকল্প গ্রিনসিটি প্রকল্পের ৬ নম্বর ভবনের একটি কক্ষে এ ঘটনা ঘটে।

এসময় একজন কাজাখস্তানের নাগরিক আহত হয়েছেন। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে বেলারুশের তিন নাগরিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। নিহতের নাম ভ্লাদিমির (৫২)।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এ তথ্য নিশ্চিত করে জানান, আর্থিক লেনদেনের বিষয় নিয়ে বেলারুশের কয়েকজন নাগরিকের সঙ্গে কাজাখস্তানের ওই নাগরিকের মধ্যে সৃষ্ট মারামারির ঘটনায় এই খুনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহত কাজাখস্তানের নাগরিক ভ্লাদিমির রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে নিকিম নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, প্রাথমিকভাবে জানা গেছে আর্থিক লেনদেন নিয়ে বেলারুশ নাগরিকদের সাথে কাজাখস্তান নাগরিক ভ্লাদিমির দ্বন্দ্ব ছিল। সেই দ্বন্দ্বের জেরে শনিবার সন্ধ্যার পর গ্রিনসিটি প্রকল্পের ৬ নম্বর ভবনের একটি কক্ষে ভ্লাদিমিরকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ সময় আহত হন আরেকজন।

নিহত কাজাখস্তান নাগরিকের পিঠের দিকে ৪-৫টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ঘটনা জানার পর পুলিশ ঈশ্বরদী উপজেলার সাহাপুর নতুনহাট মোড়ে রূপপুর প্রকল্পের গ্রিনসিটির আবাসিক ভবনে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। ভাষাগত সমস্যার কারণে পুরো ঘটনা বুঝতে সমস্যা হচ্ছে পুলিশের। পরে বিস্তারিত জানানো যাবে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.