আজ: রবিবার, ২৯ মে ২০২২ইং, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ মার্চ ২০২২, রবিবার |



kidarkar

শেয়ারবাজার মধ্যস্থকারীদের সাথে আলোচনায় বসবে বিএসইসি

শেয়ারবাজার প্রতিবেদক: শেয়ারবাজারের বর্তমান ও সার্বিক পরিস্থিতি নিয়ে বাজার মধ্যস্থকারীদের সাথে আলোচনায় বসবে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ কমিশন (বিএসইসি)। এই আলোচনা আগামী ৩০ মার্চ বিকাল সাড়ে চারটায় রাজধানীর আগারগাঁওয়ে বিএসইসির কার্যালয় সিকিউরিটিজ ভবনে অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে একটি চিঠি ডিএসই ব্রোকারেজ অ্যাসোসিয়েশন (ডিবিএ), বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশন (বিএমবিএ), অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট এবং ক্যাপিটাল মার্কেট স্টাবিলাইজেশন ফান্ডের প্রধান পরিচালন কর্মকর্তা বরাবর পাঠানো হয়েছে। এবং এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়েছে।

৬ উত্তর “শেয়ারবাজার মধ্যস্থকারীদের সাথে আলোচনায় বসবে বিএসইসি”

  • Mohammed saiful malek says:

    Apnara ja kisu korber taha hard line -e korben.koribo, hoibe ei doroner kotabartra bole amader r sorbonas r koriben na.apnader ei asar alo jeno amader r protaronar fad jeno na hoy. Amin…

  • ফুহাদ says:

    আমার কিছু বলার নি

  • Anonymous says:

    শেয়ার বাজার ভবিষ্যতে অনেক ভালো হবে তবে বাংলাদেশ ব্যাংকের গভর্নর মহোদয় শেয়ার বাজার ভবিষ্যতে নিয়ে কোন প্রয়োজন আছে বলে মনে হয় না তিনি এই সমস্যা সমাধানের জন্য কিছু করতে পারে বলে আমরা সাধারণ বিনিয়োগকারীরা আশা করি না তিনি ইচ্ছা করে সাধারণ বিনিয়োগকারীদের মনোবল ভেঙে ফেলছে বাংলাদেশ ব্যাংকের গভর্নর মহোদয় কে সরকার তরফ থেকে শেয়ার বাজার ভবিষ্যতে আরো অনেক উচ্চতায় নিয়ে যাওয়া জন্য নিতি সহায়তা প্রদান করে যাচ্ছে।

  • জাহিদ আনোয়ার says:

    এই মার্কেট তখন ভালো হবে যখন ১০ টাকার নিচের কোম্পানি গুলাকে ১০ টাকার ওপরে নিয়ে যাবে পতিটি কোম্পানি বছরে ডিভিডেন্ড দিবে এবং ১০ টাকার নিচে নামলে ফাইন কাযকর করতে হবে তখন এই মার্কেট দিন দিন ওপরে যাবে বিনিয়োগ কারী দলে দলে বিনিয়োগ করবে

  • এম এন আজিম says:

    বিএসইসির উদ্যাগগুলো প্রশংসার দাবি রাখে। শেয়ার বাজারের জন্য বিএসইসি একটার পর একটা উদ্যাগ নিচ্ছেন,যদি এই উদ্যোগগুলো কার্যকর করা হয় তাহলে ভবিষ্যতে শেয়ার বাজার নিঃসন্দেহে অনেকদুর এগুবে। বিএসইসি এবং বাংলাদেশ ব্যাংকের মতামত এক হতে হবে। তারা যদি একজনের সিদ্ধান্ত আরেকজন বিরুধীতা করে, তাহলে বাজারে ইস্যু সৃষ্টি হতে পারে। আমরা সবাই নিজ নিজ অবস্থান থেকে বাজারের প্রতি সদয় মহব্বতের আচরণ করব। সেল প্রেসার বন্ধ করতে হবে। নিজের শেয়ার নিজেকে শেভ করতে হবে। লস দিয়ে শেয়ার বিক্রয় করব না। সবাইকে সেই শপথ নিত হবে।

  • DcMondal says:

    রোব্টি নির্নয় করুন আগে। দাওয়াই পরে।
    বাংলাদেশ ব‍্যাংক বাজার ভাংগতে জানে গড়তে জানেনা।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.