আজ: রবিবার, ২২ মে ২০২২ইং, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ মার্চ ২০২২, সোমবার |



kidarkar

বিপিডিবির অনুমোদন পেয়েছে সামিট পাওয়ার

শেয়ারবাজার ডেস্ক: শেয়ারবাজারে তালিকাভুক্ত কোম্পানি সামিট পাওয়ার বাংলাদেশ পাওয়ার ডেভেলপমেন্ট বোর্ড (বিপিডিবি) থেকে মৌখিকভাবে বিদ্যুৎ ক্রয়ের অনুমতি পেয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, কোম্পানিটি ২ বছরের জন্য “নো ইলেকট্রিসিটি নো পেইমেন্ট” ভিত্তিতে বিদ্যুৎ ক্রয়ের অনুমতি পেয়েছে। সামিট পাওয়ারের ১০২ মেগাওয়াট এইচএফও নারয়ণগঞ্জ (মদনগঞ্জ) পাওয়ার প্লান্ট থেকে বিপিডিবি বিদ্যুৎ কিনবে। তবে কোম্পানিটি বিপিডিবি থেকে এখনও কোনো অফিশিয়াল চিঠি পায়নি।

কোম্পানিটি আরও জানায়, বিপিডিবি থেকে মৌখিকভাবে পাওয়ার প্লান্টটির বিদ্যুৎ উৎপাদনের নির্দেশ পেয়েছে। পাওয়ার প্লান্টে গত ২৪ মার্চ থেকে বিদ্যুৎ উৎপাদন শুরু করেছে।

২ উত্তর “বিপিডিবির অনুমোদন পেয়েছে সামিট পাওয়ার”

  • Anonymous says:

    Kpcl and sumitpower নিয়ে নাটক বন্ধ করুন। বিনিয়োগকারীরা নাটকীয় কোম্পানির শেয়ার থেকে মূখ ফিরিয়ে নিচ্ছে। বিতর্কিত কোম্পানির ধারে কাছেও সাধারণ বিনিয়োগকারীরা যাবে না। আমরা মুলভিত্তির শেয়ার পছন্দ করি। বিতর্কিত শেয়ার ঘৃণা করি।

  • হাজী মোহাম্মদ আশরাফ গনী says:

    ভাই এটা 100% সুন্দর কথা এই সকল শেয়ার থেকে নিজেকে দূরে রাখা অনেক ভালো এই সকল বিদ্যুৎ খাত থেকে এগুলা উদ্ভ্রান্ত কর্মকর্তারা কোম্পানির সাথে ঘুষের লেনদেনের কথা চলিতেছিল কেপিসিএল তো আগে বন্ধ করেছিল সামিট পাওয়ার পরে বন্ধ করেছে সামিট পাওয়ার কে অনুমোদন দিয়েছে কিন্তু কেপিসিএল কে পরে অনুমোদন দিয়েছে এর কারন কি জানো বিনিয়োগকারী এতে কত লক্ষ কোটি টাকা ক্ষতিগ্রস্ত হয়েছে এইসকল শেয়ার থেকে নিজেকে দূরে রাখাই ভালো যে কোন মুহূর্তে যে কোন পাওয়ার স্টেশন বন্ধ করে দিয়ে বসে থাকবে সরকার সাধারণ বিনিয়োগকারীর 100 টাকার দশ টাকায় বিক্রি হবে না মারা যাবে সাধারণ বিনিয়োগকারী

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.