আজ: শনিবার, ২১ মে ২০২২ইং, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ মার্চ ২০২২, সোমবার |



kidarkar

পাবনায় গুলিবিদ্ধ: জাপার সাধারণ সম্পাদকসহ আটক ২

জাতীয় ডেস্ক: পাবনার ফরিদপুরে একজন গুলিবিদ্ধ হওয়ার পর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল কাদের খান কদর (৫২) সহ দুইজনকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে তার লাইসেন্সকৃত বন্দুকসহ বেশকিছু দেশীয় অস্ত্র জব্দ করা  হয়েছে। রোববার (২৭ মার্চ) বিকেল চারটার দিকে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ কোবাদ আলী মাস্টার (৬৫) এর বাড়ি ফরিদপুর উপজেলার কুচলিয়া গ্রামে। আটক জাপা নেতা আব্দুল কাদের খান কদর পাবনা পৌর সদরের বাসিন্দা। আটক অপরজন হলেন, সদর উপজেলার জালালপুর নতুনপাড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে ইব্রাহিম হোসেন (২২)।

অভিযোগে জানা গেছে, রোববার বিকেলে জাপা নেতা আব্দুল কাদের খান কদর মাইক্রোবাসে ৩০-৩৫ জন লোক নিয়ে কুচলিয়া গ্রামে একটি জমি দখল করতে যান। এ সময় কোবাদ আলী বাধা দিলে নিজের লাইসেন্সকৃত বন্দুক দিয়ে গুলি ছোঁড়েন কদর। এতে কোবাদ আলী মাস্টার আহত হলে তাকে উদ্ধার করে স্থানীয়রা পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে অন্য সবাই পালিয়ে গেলেও আব্দুল কাদের খান কদর ও তার এক সহযোগী ইব্রাহিম হোসেনকে আটক করে। এ সময় কাদের খান কদরের লাইসেন্সকৃত বন্দুকসহ ঘটনাস্থল থেকে চাইনিজ কুড়াল, হাতুরী, লোহার রড, পিরিজ, ছোড়া সহ বেশকিছু দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

এ ঘটনায় অস্ত্র আইনে ও হামলার ঘটনায় আলাদা দু’টি মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি মিজানুর।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.