আজ: রবিবার, ২২ মে ২০২২ইং, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ মার্চ ২০২২, সোমবার |



kidarkar

১০ কোম্পানির শেয়ার হল্টেড

শেয়ারবাজার ডেস্ক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। সোমবার (২৮ মার্চ) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে ১০ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলে ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

কোম্পানিগুলো হলো : খুলনা পাওয়ার, এটলাস বাংলাদেশ, ইমাম বাটন, ওয়াইম্যাক্স, ড্রাগন সোয়েটার, আমরা নেটওয়ার্ক, রূপালী লাইফ ইন্স্যুরেন্স, হা-ওয়েল টেক্সটাইল, বিআইএফসি এবং কেয়া কসমেটিকস।

খুলনা পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৫ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৪.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এটলাস বাংলাদেশের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২২.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২০.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২০.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইমাম বাটনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৫.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৫.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৫.১০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ওয়াইম্যাক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২০.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২০.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২০.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ড্রাগন সোয়েটারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২০.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২০.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২০.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আমরা নেটওয়ার্কের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৬.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৬.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৬ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রূপালী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৭.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

হা-ওয়েল টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৭ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিআইএফসির শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭.১০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কেয়া কসমেটিকসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭.৮০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

৩ উত্তর “১০ কোম্পানির শেয়ার হল্টেড”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.