আজ: বৃহস্পতিবার, ১৯ মে ২০২২ইং, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

৩০ মার্চ ২০২২, বুধবার |



kidarkar

 ১৭ কোম্পানির শেয়ারে ক্রেতা নেই

শেয়ারবাজার ডেস্ক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৭ কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। বুধবার (৩০ মার্চ) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে ১৭ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলে ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

কোম্পানিগুলো হলো : আইসিবি এএমসিএল ফার্স্ট অগ্রণী ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড, মনোস্পুল পেপার, তমিজউদ্দিন টেক্সটাইল, বিডি অটোকার্স, রংপুর ফাউন্ড্রি, বাংলাদেশ সাবমেরিন কেবল, এটলাস বাংলাদেশ, স্টাইলক্রাফট, বিডিকম, বসুন্ধরা পেপার, ড্রাগন সোয়েটার, এইচআর টেক্সটাইল, একমি পেস্টিসাইড, জিবিবি পাওয়ার, খুলনা পাওয়ার, সিঅ্যান্ডএ টেক্সটাইল এবং প্রাইম ফাইন্যান্স।

আইসিবি এএমসিএল ফার্স্ট অগ্রণী ব্যাংক মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটের ক্লোজিং দর আগের ছিল ১০ টাকায়। আজ ফান্ডটির লেনদেন শুরু হয়েছে ৯.৮০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট দর ৯.৮০ টাকায় লেনদেন হয়েছে। এর পর ফান্ডটির ইউনিটে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মনোস্পুর পেপারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৫৫.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৫১.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৫০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

তমিজউদ্দিন টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৬৫.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৫৯.৯০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিডি অটোকার্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৪৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৪৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৪৩.৫০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রংপুর ফাউন্ড্রির শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২০২.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৯৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৯৮.১০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানির শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২১৮.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২১৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২১৩.৮০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এটলাস বাংলাদেশের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১১৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১৫.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১১৫.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

স্টাইলক্রাফটের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২৮.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২৮.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২৫.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিডিকমের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪১.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪০.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪০.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বসুন্ধরা পেপারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৭.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৬.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ড্রাগন সোয়েটারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২১.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২১.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২০.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এইচআর টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৪.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৪.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৩.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

একমি পেস্টিসাইডসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৭.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৭.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৬.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জিবিবি পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৩.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩২.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩২.৫০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

খুলনা পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৩.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৩.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৩.১০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিঅ্যান্ডএ টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১১.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১১.১০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রাইম ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.