আজ: মঙ্গলবার, ১৭ মে ২০২২ইং, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১৬ এপ্রিল ২০২২, শনিবার |



kidarkar

মুশফিক-মিরাজকে নিয়ে টানাটানি

স্পোর্টস ডেস্ক : জমকালো আয়োজনের মধ্য দিয়ে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) এবারের আসরের জন্য সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ ও তাসকিন আহমেদকে নিয়ে জার্সি উন্মোচন করেছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব।

শুরুতে বেশিরভাগ তারকাদের না পেলেও সুপার লিগে পূর্ণ শক্তির দল নিয়ে মাঠে নামার কথা ছিল তাদের। মাহমুদউল্লাহ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষে যোগ দিলেও মুশফিক-মিরাজরা টেস্ট সিরিজ খেলে যখন দেশে ফিরলেন ততক্ষণে গ্রুপ পর্ব থেকেই বাদ পড়ে গেছে মোহামেডান।

তবে তাদের বন্ধ দুয়ার খুলে দিতে টানাটানি করছে সুপার লিগে উঠা দুই দল শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও লিজেন্ডস অব রূপগঞ্জ। দুই দলই মুশফিক ও মিরাজকে পেতে চায়। মিরাজকে পেতে আগ্রহ দেখিয়েছে রূপগঞ্জ ক্রিকেটার্স। মৌখিক আলোচনায় দুই ক্রিকেটারকে ছাড়তে কোন আপত্তি দেখায়নি মোহামেডান। বরং তারা যেন ম্যাচ খেলার সুযোগ পান সেই আবেদনও প্রতিযোগিতার আয়োজককে করেছে।

এমন অবস্থায় মুশফিক ও মিরাজকে টুর্নামেন্টের মাঝ পথে দলে ভিড়িয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। মূলত মোহামেডান স্পোর্টিং ক্লাবের অনুমতি সাপেক্ষেই তাদের দলে নিয়েছে ধানমন্ডির ক্লাবটি। এই বিষয়টি নিশ্চিত করেছেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের একটি সূত্র।

এ প্রসঙ্গে ক্লাবটির সংশ্লিষ্ট এক কর্মকর্তা বলেছেন, ‘মুশফিক ও মিরাজ দুজনই আমাদের সঙ্গে যোগ দিয়েছে। দুজনকেই আমরা স্বাক্ষর করিয়েছি। এটা ভালো হয়েছে। আমাদের দল ভালো করছিলো। ইনশাল্লাহ এদেরকে পেয়ে আরও ভালো হবে। মুশফিকের মতো প্লেয়ার থাকলে তো যেকোনো দলের ব্যালেন্স থাকে। অবশ্যই ভালো হবে।’

ডিপিএলে শুক্রবার ছিল লিগ পর্বের শেষ ম্যাচ। শেষ ম্যাচেও জয় পেয়েছে শেখ জামাল। লিগের ১০ ম্যাচ শেষে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে ইমরুল কায়েসের নেতৃত্বাধীন দলটি। দুই নম্বরে থাকা আবাহনীর পয়েন্ট ১৪। তাই ৪ পয়েন্ট এগিয়ে থাকা জামাল শিরোপা জয়ের পথে হট ফেভারিট। আর টেবিল টপারদের ব্যাটিং লাইনাপে মুশফিকের সংযোজন নিশ্চিতভাবেই তাদের শক্তি বাড়াবে। মিরাজ দলটির একজন কার্যকরী অলরাউন্ডারের শূন্যতা পূরণ করতে পারেন নিশ্চিতভাবেই। দক্ষিণ আফ্রিকা সফরটি ভালো না গেলেও শ্রীলঙ্কা সফরের আগে নিজেকে ঝালিয়ে নেয়ার দারুণ সুযোগ পেয়ে যাচ্ছেন মুশফিক।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.