আজ: রবিবার, ২২ মে ২০২২ইং, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১৮ এপ্রিল ২০২২, সোমবার |



kidarkar

দারিদ্রতা ও বৈষম্য দূরীকরণে কাজ করবে অক্সফাম-এনআরবিসি ব্যাংক

নিজস্ব প্রতিবেদক: সমাজে দারিদ্রতা ও বৈষম্য দূর করা, পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে চতুর্থ শিল্প বিপ্লবের সাথে খাপ খাওয়ানো এবং প্রযুক্তিনির্ভর আর্থিক ইকোসিস্টেম তৈরির লক্ষ্যে বৈশ্বিক দাতা সংস্থা অক্সফামের সাথে কাজ করবে বেসরকারি বাণিজ্যিক ব্যাংক এনআরবিসি ব্যাংক। সোমবার (১৮ এপ্রিল) এনআরবিসি ব্যাংকের প্রধান কার্যালয়ে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

এতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ্যে স্বাক্ষর করেন এনআরবিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়া এবং অক্সফাম বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর আশিস ডামলে ।

চুক্তির আওতায় ক্ষুদ্রঋণ, ‘ক্যাশলেস ভিলেজ’ এবং ‘মার্কেট প্লেস’ তৈরিসহ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে প্রান্তিক জনগোষ্ঠির ভাগ্যোন্নয়নে উভয় প্রতিষ্ঠান কাজ করবে।

অনুষ্ঠানে অন্যদের উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) কাজী মো: তালহা, ডিএমডি কবীর আহমেদ, ডিএমডি ও সিএফও হারুনুর রশিদ, এফআই এন্ড বিডি প্রধান কাজী মো: শাফায়েত কবির, অক্সফাম বাংলাদেশের ইকোনোমিক ইনক্লুশন এন্ড জাস্টিস বিভাগের প্রধান মোহাম্মদ শোয়েব ইফতেখার ও বিজনেস ডেভেলপমেন্ট ব্যবস্থাপক সোনিয়া তাহেরা কবির।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.