আজ: মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ইং, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৮ এপ্রিল ২০২২, সোমবার |

kidarkar

ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর প্রধান কার্যালয় ও ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমি (আইবিটিআরএ)-এর কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ এপ্রিল) রাজধানীর ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ-এ ইফতার মাহফিলের আয়োজন করে ব্যাংকটি। ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে অনুষ্ঠিত হওয়া ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মোঃ নাজমুল হাসান।

মাহফিলে ‘সার্বজনীন কল্যাণে মাহে রমযান’ শীর্ষক মূল আলোচনা উপস্থাপন করেন ব্যাংকের শরী‘আহ সুপারভাইজরি কমিটির সদস্য সচিব প্রফেসর ড. মুহাম্মদ আব্দুস সামাদ।

এছাড়াও উপস্থিত ছিলেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী, অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোঃ ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস ও মোঃ নাইয়ার আজম, ক্যামেলকো তাহের আহমেদ চৌধুরী, আইবিটিআরএ-এর প্রিন্সিপাল এস. এম. রবিউল হাসান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মাহবুব আলম, মোঃ মাকসুদুর রহমান ও মিজানুর রহমানসহ ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.