আজ: শনিবার, ২১ মে ২০২২ইং, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ এপ্রিল ২০২২, বুধবার |



kidarkar

১১ জুন মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা-ব্রাজিল

স্পোর্টস ডেস্ক : দুই ফুটবল পরাশক্তি আর্জেন্টিনা ও ব্রাজিল বিশ্বকাপকে সামনে রেখে আগামী জুনে প্রাক প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হচ্ছে। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ১১ জুন ম্যাচটি অনুষ্ঠিত হবে।

বুধবার ভিক্টোরিয়ান সরকার নিশ্চিত করেছে, ম্যাচটি হতে যাচ্ছে আইকনিক মেলবোর্ন স্টেডিয়ামে। ৫ বছর আগে এক প্রীতি ম্যাচ খেলতে এই মাঠে নেমেছিল দুই দল। ওই ম্যাচে ৯৫ হাজারের বেশি দর্শক হাজির ছিল।

ট্যুরিজম, স্পোর্ট অ্যান্ড মেজর ইভেন্টস মন্ত্রী মার্টিন পাকুলা বলেছেন, ‘দীর্ঘদিনের প্রতিদ্বন্দ্বিতা অব্যাহত রাখতে বিশ্বের সবচেয়ে সফল দুটি ফুটবল দলের এমসিজিতে ফেরা বিশ্বের অন্যতম সেরা ক্রীড়া শহর ও অস্ট্রেলিয়ার ইভেন্ট রাজধানী হিসেবে আমাদের অবস্থানকে আরো শক্ত করে। ফুটবল পরিচিত বিশ্ব খেলা হিসেবে এবং এমন উত্তেজনাকর ম্যাচের কারণে মেলবোর্নের দিকে লাখ লাখ চোখ থাকবে ও ভিক্টোরিয়ার প্রতি হাজার হাজার অতিথি আকৃষ্ট হবে।

ব্রাজিল ও আর্জেন্টিনার সবশেষ দেখা হয়েছিল গত সেপ্টেম্বরে সাও পাওলোতে। কোভিড প্রটোকল ভঙ্গের অভিযোগে বিশ্বকাপ বাছাইয়ের ওই ম্যাচটি শুরুর কয়েক মিনিট পর পরিত্যক্ত হয়। এরই মধ্যে দুই দল কাতার বিশ্বকাপের টিকিট পেয়েছে। তার পাঁচ মাস আগে মাঠের দেখায় নিজেদের পরখ করে নিবে দুই জায়ান্ট।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.