আজ: বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২ইং, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২১ এপ্রিল ২০২২, বৃহস্পতিবার |



kidarkar

ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের ১৫০ কোটি টাকার বীমা দাবী পরিশোধ

নিজস্ব প্রতিবেদক: ১৫০ কোটি টাকার বীমা দাবি পরিশোধ করেছে ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড। বৃহস্পতিবার ২১ এপ্রিল তোপখানা রোডস্থ ফারইষ্ট টাওয়ার-এর রজনীগন্ধা অডিটোরিয়ামে এক অনুষ্ঠানে এই অর্থ পরিশোধ করে ইন্স্যুরেন্সটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান ড. এম. মোশাররফ হোসেন এফসিএ।

কোম্পানীর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান শেখ কবির হোসেন এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন ড. মোঃ ইব্রাহীম হোসেন খান, শেখ মামুন খালেদ-পিএইচডি, জনাব জহুরুল ইসলাম চৌধুরী, জনাব মোজাম্মেল হক, জনাব মোস্তফা জামানুল বাহার এবং মুখ্য নির্বাহী কর্মকর্তা ড. চৌধুরী মোহাম্মদ ওয়াসিউদ্দিন এফসিএ সহ সারাদেশ থেকে আগত ডিভিশনাল ইনচার্জ এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন ডিপার্টমেন্ট ও সেকশন ইনচার্জগণ।

উক্ত অনুষ্ঠানে বীমা গ্রাহকের ১৫০ কোটি টাকা বীমা দাবী প্রদান করা হয়। উল্লেখ্য যে, কোম্পানীর নতুন পর্ষদ ৪১৩ কোটি টাকার বকেয়া দাবী পরিশোধের সিদ্ধান্ত গ্রহন করেছে। উক্ত প্রক্রিয়ার অংশ হিসেবে কোম্পানীর বিভিন্ন ডিভিশনে উক্ত দাবী পর্যায়ক্রমে পরিশোধ করা হবে।

কোম্পানীর চেয়ারম্যান শেখ কবির হোসেন এই মর্মে আশাবাদ ব্যক্ত করেন যে, দেশের শীর্ষস্থানীয় বীমা কোম্পানীটি অচিরেই গ্রাহক এবং জনগনের আস্থা ও বিশ্বাস অর্জনের মাধ্যমে তার গৌরব সমুন্নত রাখবে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.