আজ: শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩ইং, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২৬ এপ্রিল ২০২২, মঙ্গলবার |


kidarkar

ম্যাকসন্স স্পিনিংয়ের ইপিএস বেড়েছে ২ গুন


শেয়ারবাজার ডেস্ক: শেয়ারবাজারে তালিকাভুক্ত কোম্পানী ম্যাকসন্স স্পিনিং মিলস লিমিটেড গত ২৬ এপ্রলি ২০২২ সমাপ্ত ৩য় প্রান্তিকের (র্মাচ ২০২২) অনিরীক্ষিত র্আথকি প্রতিবেদন প্রকাশ করেছে । প্রতিবেদন অনুযায়ী ম্যাকসন্স স্পিনিংয়ের শেয়ার প্রতি মুনাফা (ইপিএস) বেড়েছে ২ গুনরে চয়েে বশেি । আগের বছরের একই সময়ের তুলনায় চলতি বছরের ৯ মাসে (জুলাই – র্মাচ ২০২২) এই মুনাফা বেড়েছে। কোম্পানী সুত্রে এই তথ্য জানা গেছে।

মঙ্গলবার (২৬ এপ্রলি) অনুষ্ঠিত কোম্পানিটির পরিচালনা র্পষদের বৈঠকে চলতি হিসাব বছরের ৩য় প্রান্তিকের আর্থিক প্রতবিদেন পর্যালোচনা ও অনুমোদনরে পর তা প্রকাশ করা হয়।

চলতি হিসাব বছররে ৩য় প্রান্তিকে (জুলাই ২০২১ – র্মাচ ২০২২) কোম্পানটিরি শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৫৯ টাকা । গত বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস হয়েছিল ১.১৫ টাকা । সে হিসাবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) বেড়েছে ১.৪৪ টাকা ।

২০২২ সালরে ৩১ মার্চ কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভপিএিস) দাঁড়িয়েছে ২১.৫৬ টাকা । ৩০ জুন ২০২১ সালে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভপিএিস) দাঁড়িয়েছিল ২০.০৯ টাকা

এ সময় কোম্পানিটির প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ছিল ১.৮০ টাকা । গত বছররে একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো ছিল (এনওসিএফপিএস) ছিল ১.১৪ টাকা ।

 

 


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.