আজ: রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩ইং, ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০৬ জুন ২০২২, সোমবার |


kidarkar

দেশ পরিচালনায় শেখ হাসিনার বিকল্প নেই: সমাজকল্যাণমন্ত্রী


শেয়ারবাজার ডেস্ক:সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ১৭ কোটি মানুষের আস্থা অর্জন করেছেন। দেশ পরিচালনায় তার বিকল্প নেই।

সোমবার (৬ জুন) রাজধানীর আগারগাঁওয়ে সমাজসেবা অধিদপ্তর মিলনায়তনে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিব মো. জাহাঙ্গীর আলমের সংবর্ধনা ও নবনিযুক্ত সহকারী সমাজসেবা কর্মকর্তাদের ওরিয়েন্টেশন কোর্সের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতাবিরোধী শক্তি দেশের ক্ষমতা দখল করে হাজার হাজার মুক্তিযোদ্ধাকে নির্বিচারে হত্যা করেছিলো। দেশ থেকে মুক্তিযুদ্ধের চেতনাকে ভূলুণ্ঠিত করতে চেয়েছিলো। এ দেশের জনগণ তাদের ষড়যন্ত্র সফল হতে দেয়নি।

বর্তমান সরকার জনগণের সরকার উল্লেখ করে তিনি বলেন, এ সরকার দেশের অসহায় দুস্থ মানুষের ভাগ্য পরিবর্তনে সমাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় ভাতার পরিমাণ ও ভাতাগ্রহীতার সংখ্যা বাড়িয়েছে। ভাতা বিতরণে স্বচ্ছতার জন্য জি-টু-পি (সরকার থেকে ব্যক্তি) পদ্ধতিতে ভাতা বিতরণ করছে।

প্রধানমন্ত্রীর নেতৃত্বে পরিচালিত সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের উল্লেখ করে মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী তার কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের আস্থা ও বিশ্বাস অর্জন করেছেন।

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী খসরু বলেন, বর্তমান সরকার নির্বাচনী ইশতেহারে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে কাজ করছে। জনগণের সার্বিক অধিকার নিশ্চিতে প্রধানমন্ত্রী সংগ্রাম করে যাচ্ছেন। পরে মন্ত্রী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র তুলে দেন।

শেয়ারবাজার নিউজ/খা.হা.


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.