আজ: শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৯ জুন ২০২২, বৃহস্পতিবার |

kidarkar

ইউসিবি’র ১০ শতাংশ স্টক লভ্যাংশ অনুমোদন

নিজস্ব প্রতিবেদক: ১০ শতাংশ স্টক লভ্যাংশ অনুমোদন দিয়েছে পুঁজিবাজারের তালিকাভূক্ত ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক। বৃহস্পতিবার (৯ জুন) প্রতিষ্ঠানটির ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৩৯তম বার্ষিক সাধারণ সভায় ২০২১ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত এই লভ্যাংশ অনুমোদন দেওয়া হয়।

ব্যাংকের ভাইস-চেয়ারম্যান বজল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত হওয়া সভায় আরও যুক্ত ছিলেন, ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী, সিএফও ফারুক আহাম্মদ এফসিএ।

বার্ষিক সাধারণ সভার সভাপতি তার বক্তব্যে বলেন, ইউসিবি ধারাবাহিকভাবে শেয়ারহোল্ডার, গ্রাহক এবং সর্বোপরি সামাজিক উন্নয়নের স্বার্থে কাজ করে যাচ্ছে।

ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তার বক্তব্যে বলেন, ক্রমবর্ধমান প্রবৃদ্ধির মাধ্যমে ইউসিবি সকল প্রতিকূলতাকে জয় করে একটি সমন্বিত ব্যবসায়িক মডেলের মাধ্যমে উন্নয়ন সাধনে সক্ষম হয়েছে।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, ইউসিবি পরিচালনা পর্ষদের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী, স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান আখতার মতিন চৌধুরী, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এম. এ. সবুর, পরিচালক হাজী ইউনুস আহমেদ, হাজী এম এ কালাম, নুরুল ইসলাম চৌধুরী, আসিফুজ্জামান চৌধুরী, রোকসানা জামান, বশির আহমেদ, আফরোজা জামান, সৈয়দ কামরুজ্জামান, মুহাম্মদ শাহ আলম, প্রফেসর ডা. মো: জোনাইদ শফিক, কনক কান্তি সেন, মোঃ আকছেদ আলী সরকার এবং স্বতন্ত্র পরিচালক তৌহিদ সিপার রফিকুজ্জামান।

অনুষ্ঠান পরিচালনা করেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানী সচিব এটিএম তাহমিদুজ্জামান এফসিএস।

১ টি মতামত “ইউসিবি’র ১০ শতাংশ স্টক লভ্যাংশ অনুমোদন”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.