আজ: সোমবার, ০৪ জুলাই ২০২২ইং, ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা জিলহজ, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ জুন ২০২২, বুধবার |



kidarkar

মার্কেন্টাইল ব্যাংকের ৪টি উপশাখা উদ্বোধন

আধুনিক ও সহজতর ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে দেশের বিভিন্ন স্থানে আরও ৪ টি উপশাখা চালু করেছে মার্কেন্টাইল ব্যাংক। বুধবার (২২ ‍জুন) বরিশালে ‘পোর্ট রোড উপশাখা’ ঢাকায় ‘পাটুয়াটুলী উপশাখা’, ‘বীর প্রতীক শহীদ জাকির হোসেন রোড উপশাখা’ এবং ‘নাজিরা বাজার উপশাখা উদ্বোধন করা হয়েছে।

এতে ভার্চুয়ালী যুক্ত হয়ে, ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ.এস.এম. ফিরোজ আলম প্রধান অতিথি হিসেবে ৪টি উপশাখার শুভ উদ্বোধন ঘোষণা করেন। প্রধান কার্যালয় থেকে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী ফিতা কেটে উপশাখাগুলোর কার্যক্রম শুরু করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এম. আমানউল্লাহ, পরিচালকবৃন্দ আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন), এম. এ খান বেলাল ও মোহাম্মদ আব্দুল আউয়াল। এছাড়াও উপশাখা থেকে ভার্চুয়ালী যুক্ত হয়ে বক্তব্য দেন ঢাকা স্টক এক্সচেঞ্জের পরিচালক শরীফ আনোয়ার হোসাইন, সাবেক পরিচালক আহমেদ রশীদ লালী এবং ডিএসই ব্রোকারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের প্রেসিডেন্ট রিচার্ড ডি রোজারিও ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের এএমডি মতিউল হাসান, ডিএমডিবৃন্দ আদিল রায়হান, শামীম আহম্মদ, হাসনে আলম ও মুঃ মাহমুদ আলম চৌধুরী, সিএফও তাপস চন্দ্র পাল, পিএইচডি, এসইভিপিবৃন্দ অসীম কুমার সাহা ও মোহাম্মদ ইকবাল রেজওয়ান, কোম্পানি সেক্রেটারি আবু আসগার জি. হারুনীসহ আমন্ত্রিত অতিথি ও গ্রাহকবৃন্দ, ৪টি উপশাখার নিয়ন্ত্রণকারী শাখাপ্রধানগণ, উপশাখার ইনচার্জগণ ও ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.