আজ: বুধবার, ১০ অগাস্ট ২০২২ইং, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ জুলাই ২০২২, সোমবার |



kidarkar

কর্ণফুলীতে ওয়ালটনের নতুন শোরুম উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের কর্ণফুলীতে যাত্রা শুরু করলো বাংলাদেশের নাম্বার ওয়ান ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটনের এক্সক্লুসিভ পরিবেশক শোরুম ‘মেসার্স হক ইলেকট্রনিক্স’। উপজেলার শিকলবাহা ইউনিয়নের কলেজ বাজারের হাজী ফারুক টাওয়ারে চালু হওয়া শোরুমটিতে পাওয়া যাচ্ছে ওয়ালটন ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, ডিজিটাল ডিভাইস, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সসহ সব ধরনের পণ্য। উদ্বোধন ও ঈদ উপলক্ষ্যে এই শোরুমের সব ধরনের ওয়ালটন পণ্যে ফ্ল্যাট ১০ শতাংশ মূল্যছাড় দেয়া হচ্ছে।

শনিবার (২ জুলাই) ফিতা কেটে ‘মেসার্স হক ইলেকট্রনিক্স’ শোরুমের উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এমদাদুল হক সরকার, ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর চিত্রনায়ক আমিন খান এবং শিকলবাহা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ্ব জাহাঙ্গীর আলম।

সে সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কর্ণফুলী থানার সহকারি পুলিশ পরিদর্শক স্বপন কুমার দাস, ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের প্রধান মনিরুল হক মনা এবং হক ইলেকট্রনিক্স-এর ব্যবস্থাপনা পরিচালক ও সহ-স্বত্ত¡াধিকারী ইকরামুল হক পাটোয়ারীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী অনুষ্ঠানে এমদাদুল হক সরকার বলেন, সারা দেশে ওয়ালটনের ২০ হাজারেরও বেশি সেলস আউটলেট রয়েছে। ক্রেতারা বাংলাদেশে তৈরি ওয়ালটন পণ্য সাদরে গ্রহণ করেছেন বলেই আজ এর জনপ্রিয়তা দেশ ছাড়িয়ে বর্হিবিশ্বে ছড়িয়ে পড়েছে। দেশের চাহিদা মেটানোর পাশাপশি ৪৬টিরও বেশি দেশে পণ্য রপ্তানি করছে ওয়ালটন। নতুন এই শোরুমের মাধ্যমে কর্ণফুলী এলাকায় ওয়ালটনের ব্যবসায়িক পরিধি আরো বৃদ্ধি পাবে।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, চট্টগ্রামের ঘরে ঘরে এখন ওয়ালটন পণ্য। মানুষের হাতের নাগালে ওয়ালটনের মতো বাংলাদেশের শীর্ষ প্রতিষ্ঠানের পণ্য পাওয়া এলাকাবাসীর জন্য সৌভাগ্যের। এই এলাকায় সুষ্ঠু ব্যবসায়িক পরিবেশ রয়েছে। এটা অব্যাহত রাখতে সব ধরনের সহযোগিতা থাকবে।

হক শোরুমের ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) নাঈমুল আজম আল বাকী জানান, দীর্ঘদিন ধরেই এমন একটি ইলেকট্রনিক্স ও ইলেকটিক্যাল পণ্যের শোরুম কর্ণফুলী এলাকার মানুষের দরকার ছিলো। ওয়ালটন সেই চাহিদা পূরণ করলো। উদ্বোধন ও ঈদুল আযহা উপলক্ষ্যে শোরুম থেকে ক্রেতাদের জন্য সব ধরনের পণ্য কেনায় ফ্ল্যাট ১০ শতাংশ ছাড় দেয়া হচ্ছে। ভবিষ্যতেও ওই শোরুম থেকে ক্রেতাদের জন্য আকর্র্ষণীয় বিভিন্ন সুবিধা দেয়া অব্যাহত থাকবে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.