আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৫ জুলাই ২০২২, মঙ্গলবার |

kidarkar

'আরটিজিএস ব্যবস্থায় বৈদেশিক মুদ্রায় অটোমেটেড ক্লিয়ারিং'

সচেতনতামূলক কর্মসূচী ও প্রশিক্ষণ কর্মশালা করেছে শাহ্জালাল ইসলামী ব্যাংক

নিজস্ব প্রতিবেদক: ‌‌‌’আরটিজিএস ব্যবস্থায় বৈদেশিক মুদ্রায় অটোমেটেড ক্লিয়ারিং’র উপর দিনব্যাপী সচেতনতামূলক কর্মসূচী ও প্রশিক্ষণ কর্মশালা করেছে বেসরকারি খাতের শাহ্জালাল ইসলামী ব্যাংক। ০২ জুলাই ব্যাংকের ট্রেনিং একাডেমিতে এই আয়োজন করা হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার এম. আখতার হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন। কর্মশালায় সভাপতিত্ব করেন শাহ্জালাল ইসলামী ব্যাংক ট্রেনিং একাডেমির প্রিন্সিপাল ও এসইভিপি মোঃ সাইদুর রহমান। এতে ব্যাংকের বিভিন্ন শাখা ও প্রধান কার্যালয় থেকে ৫৯ জন কর্মকর্তা ও ৭ জন গ্রাহক প্রতিনিধি অংশগ্রহণ করেন।

কর্মশালায় বাংলাদেশ ব্যাংক পেমেন্ট সিস্টেম্স ডিপার্টমেন্টের অতিরিক্ত পরিচালক রাফেজা আক্তার কান্তা এবং এফআরটিএমডি এর যুগ্মপরিচালক মোঃ জয়নুল আবেদীন প্রশিক্ষণ প্রদান করেন।

ব্যাংকের ইভিপি ও ব্যাংকিং অপারেশনস্ বিভাগের প্রধান মোঃ নকীবুল ইসলাম প্রশিক্ষণ কর্মশালার সঞ্চালকের দায়িত্ব পালন করেন। এছাড়া ব্যাংকের পেমেন্ট এন্ড সেটেলমেন্ট বিভাগের এসভিপি ও ইন-চার্জ মোঃ আব্দুল কুদ্দুস উপস্থিত থেকে আলোচনায় অংশগ্রহণ করেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.