আজ: বুধবার, ১০ অগাস্ট ২০২২ইং, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০৫ অগাস্ট ২০২২, শুক্রবার |



kidarkar

লঙ্কাবাংলা ইনভেস্টমেন্ট এবং রূপালী ইনভেস্টমেন্টের মধ্যে সমঝোতা

নিজস্ব প্রতিবেদক: লংকাবাংলা ইনভেস্টমেন্টস লিমিটেডের (এলবিআইএল) সহযোগিতায় বিনিয়োগ ব্যাংকিং সেবা প্রদানের জন্য রূপালী ইনভেস্টমেন্ট লিমিটেড (আরআইএল) একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে। ২ অগাস্ট আরআইএলের প্রধান কার্যালয়ে চুক্তিটি সম্পাদন হয়। এ চুক্তি দুপক্ষের মধ্যে একটি সুদৃঢ় সম্পর্ক তৈরি করবে।

এই সমঝোতা স্মারকের অধীনে, এলবিআইএল এবং আরআইএল যৌথভাবে তাদের ক্লায়েন্টদের বিভিন্ন পরামর্শ, ইস্যু ব্যবস্থাপনা, কর্পোরেট উপদেষ্টা, লেনদেন উপদেষ্টা এবং তহবিল ব্যবস্থা পরিষেবা প্রদান করবে। এলবিআইএল-এর সিইও ইফতেখার আলম এবং আরআইএল-এর সিইও এ কে এম জাকির হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেছেন।

লংকাবাংলা ক্যাপিটাল মার্কেট অপারেশন্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী, এলবিএসএলের প্রধান নির্বাহী কর্মকর্তা ও পরিচালক খন্দকার সাফাত রেজা এবং এলবিআইএল-এর প্রাইমারি মার্কেট সার্ভিসেসের প্রধান মোঃ খালেদ হাসান, মোঃ শওকত আলী খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক, রূপালী ব্যাংক লিমিটেড ও পরিচালক রূপালী ইনভেস্টমেন্ট লিমিটেড, প্রধান অর্থ কর্মকর্তা মোস্তফা সাজ্জাদুল হক এবং সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ জুনায়েদ মিয়া প্রমুখ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

১ টি মতামত “লঙ্কাবাংলা ইনভেস্টমেন্ট এবং রূপালী ইনভেস্টমেন্টের মধ্যে সমঝোতা”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.