আজ: বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩ইং, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০৭ অগাস্ট ২০২২, রবিবার |


kidarkar

শাহ্জালাল ইসলামী ব্যাংকের বক্সিরহাট উপশাখা এখন পূর্ণাঙ্গ শাখা


নিজস্ব প্রতিবেদক: উন্নততর সেবা প্রদানের প্রত্যয় নিয়ে নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার বক্সিরহাট শাখাকে উপশাখা থেকে পূর্ণাঙ্গ শাখা হিসেবে অনুমোদন করা হয়েছে। ০৭ আগস্ট থেকে শাখাটি পূর্ণাঙ্গ শাখা হিসেবে কার্যক্রম শুরু করেছে।

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্সিরহাট শাখার উদ্বোধন করেন। গ্রাহকদের উন্নত সেবা প্রদান এবং তাদের অধিকতর চাহিদার প্রেক্ষিতে সু-পরিসর স্পেসে বক্সিরহাট শাখাটি নতুন রূপে কার্যক্রম শুরু করেছে। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মোঃ সামছুদ্দোহা (শিমু)।

প্রধান অতিথির বক্তব্যে এম. শহীদুল ইসলাম বলেন, দেশের অর্থনীতিকে আরো বেগবান করা এবং প্রত্যন্ত অঞ্চলের মানুষদেরকে ব্যাংকিং সেবার আওতায় আনয়নের লক্ষ্যেই শাহ্জালাল ইসলামী ব্যাংক নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বিভিন্ন এলাকায় গ্রাহকদের চাহিদার প্রেক্ষিতে আমরা শাখা স¤প্রসারণের পাশাপাশি বিভিন্ন ধরণের ব্যাংকিং সেবা চালু করতে শুরু করেছি। তাছাড়া আমরা নিত্যদিনের আর্থিক সেবা ও পণ্য খুব সহজে পৌঁছে দিতে চাই সাধারণ মানুষের দোরগোঁড়ায়। বাংলাদেশের সকল আর্থিক প্রতিষ্ঠানগুলো আজ উপলদ্ধি করতে সক্ষম হয়েছে যে, দেশের অন্তর্ভুক্তিমূলক উন্নয়নের জন্য ব্যাংকিং কার্যক্রম স¤প্রসারণ অতি জরুরী।

সভাপতির বক্তব্যে মোঃ সামছুদ্দোহা বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক এই বক্সিরহাটে প্রথমে বুথ এবং পরবর্তীতে উপশাখা হিসেবে কার্যক্রম শুরু করে। আমরা এই এলাকার ব্যবসায়িক অগ্রগতি এবং সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করে শাহ্জালাল ইসলামী ব্যাংকের এই বক্সিরহাট শাখাটিকে পর্ণাঙ্গ শাখায় রূপান্তর করেছি। গ্রাহকগণ যথাযথভাবে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করে অত্র এলাকা-সহ দেশের সার্বিক অর্থনৈতিক অগ্রগতিতে ভূমিকা রাখবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্সিরহাট বাজার কমিটির সভাপতি আনোয়ার উল্যাহ, ৮ নং বিজবাগ ইউনিয়ন চেয়ারম্যান সেলিম উদ্দিন কাজল, ৯ নং নবীপুর ইউনিয়ন চেয়ারম্যান বেলায়েত হোসেন সোহেল, ১৩ নং রসুলপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ, সুলতান মাহমুদ ডিগ্রী কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, বিজবাগ এন. কে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হানিফ, ব্যাংকের বক্সিরহাট শাখার ব্যবস্থাপক মোঃ মাসুদুর রহমান-সহ স্থানীয় শিল্পপতি এবং ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালন করেন ব্যাংকের চৌমুহনী শাখার ব্যবস্থাপক মোঃ আব্দুল হান্নান।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়।


১ টি মতামত “শাহ্জালাল ইসলামী ব্যাংকের বক্সিরহাট উপশাখা এখন পূর্ণাঙ্গ শাখা”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.