আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ অগাস্ট ২০২২, বুধবার |

kidarkar

মার্কেন্টাইল ব্যাংকের নিকুঞ্জ শাখার বর্ধিত পরিসরে কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিবেদক : মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের নিকুঞ্জ শাখা আরও বৃহৎ পরিসরে গ্রাহক সেবা দেয়ার লক্ষে বর্ধিত পরিধিতে কার্যক্রম শুরু করেছে।

আজ বুধবার (২৪ আগস্ট) এমবিএলের নিকুঞ্জ শাখার পরিধি সম্প্রসারণ উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিলে ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত হয়ে বর্ধিত পরিসরে নিকুঞ্জ শাখার কার্যক্রম উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত হয়ে বক্তব্য দেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান, নির্বাহী কমিটির চেয়ারম্যান মোঃ আনোয়ারুল হক, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এম. আমানউল্লাহ ও মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম. এ খান বেলাল।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ডিবিএর সভাপতি ও গ্লোবাল সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রিচার্ড ডি রোজারিও, সাব ভ্যালি সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাহবুব ই ইলাহি ও ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা সাইফুর রহমান মজুমদার।

ব্যাংকের এফভিপি ও নিকুঞ্জ শাখা প্রধান ফারুক আহমেদ ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন। শাখা সম্প্রসারণ অনুষ্ঠানে ব্যাংকের এএমডি মতিউল হাসান, ডিএমডিবৃন্দ আদিল রায়হান, শামীম আহম্মদ, হাসনে আলম ও মুঃ মাহমুদ আলম চৌধুরী, সিএফও তাপস চন্দ্র পাল পিএইচডি, এসইভিপি অসীম কুমার সাহা, শাহ মোঃ সোহেল খুরশীদ ও মোহাম্মদ ইকবাল রেজওয়ান, কোম্পানি সেক্রেটারি আবু আসগার জি. হারুনীসহ ব্যাংকের সকল শাখা ও উপশাখা প্রধান, বিভাগীয় প্রধান, জোনাল হেড, ঊর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

১ টি মতামত “মার্কেন্টাইল ব্যাংকের নিকুঞ্জ শাখার বর্ধিত পরিসরে কার্যক্রম শুরু”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.