আজ: বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ইং, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সফর, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ জুলাই ২০১৫, সোমবার |



kidarkar

একাধিক বিয়ে করেছেন যেসব তারকা!

starশেয়ারবাজার ডেস্ক: তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছে মডেল অভিনেত্রী রুমানা খান। তার এই বিয়েটি বর্তমানে মিডিয়া পাড়ায় বেশ আলোচিত একটি বিষয়। তবে মিডিয়ায় তারকাদের বিয়ে নিয়ে এমন ঘটনা নতুন নয়। এর আগেও দেশের অনেক তারকাই একাধিক বিয়ের খবর গণমাধ্যমে এসেছে। এদিকে রুমানার বিয়ের খবের তারকা প্রেমিদের মাঝে আগ্রহ বেড়েছে এ অঙ্গনে আর কারা কারা একাধীক বিয়ে করেছেন-তা জানার।

এর ধারাবাহিকতায় এবার আপনাদের জানাবো একাধিক বিয়ে করছেন যেসব তারকা তাদের সম্পর্কে:

জহির রায়হান : কথাসাহিত্যিক, চলচ্চিত্র নির্মাতা জহির রায়হান ১৯৬১ সালে চিত্রনায়িকা সুমিতা দেবী বিয়ে করেন। পরবর্তীতে তিনি ১৯৬৬ সালে বিয়ে করেন চিত্রনায়িকা সুচন্দাকে।

জসিম : চিত্রনায়ক জসিম প্রথমে বিয়ে করেন চিত্রনায়িকা সুচরিতাকে। পরবর্তিতে অবশ্য তাদের বিচ্ছেদ হয়। এর পরে তিনি বিয়ে করেন চলচ্চিত্রাভিনেত্রী নাসরিনকে।

আলমগীর : জনপ্রিয় চিত্রনায়ক আলমগীর প্রথমে কবি ও গীতিকার খোশনুরকে বিয়ে করেন। পরবর্তীতে তাদের দীর্ঘদিনের বিবাহিত জীবনের ইতি টেনে সংগীতশিল্পী রুনা লায়লাকে বিয়ে করেন।

রুনা লায়লা : তিনি এ পর্যন্ত তিন বার বিয়ের পিঁড়িতে বসেছেন। তার প্রথম বিয়ের হয় খাজা জাভেদ কায়সারের সঙ্গে। দ্বিতীয় বিয়ে করেন সুইজারল্যান্ডের নাগরিক রন ড্যানিয়েলকে এবং সর্বশেষ বিয়ে করেন চিত্রনায়ক আলমগীরকে।

হুমায়ূন আহমেদ : তার প্রথম স্ত্রীর নাম গুলতেকিন। হুমায়ূন-গুলতেকিনের ৩০ বছরের সংসার ভেঙ্গে যায়। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ কার্যকর হওয়ার পরে হুমায়ূন আহমেদ বিয়ে করেন তার মেয়ের বান্ধবী শাওনকে।

সাবিনা ইয়াসমীন : জনপ্রিয় এই সংগীতশিল্পী প্রথম বিয়ে করেন এক ব্যাংক ম্যানেজারকে। এই সংসারে তাদের একটি কন্যা সন্তান আছে। কিন্তু এই বিয়ে বেশি দিন টেকেনি। এর পরে সাবিনা বিয়ে করেন ওপার বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী কবির সুমনকে।

দিতি : দর্শকপ্রিয় এই চিত্রনায়িকা বিয়ে করেন তার সহশিল্পী চিত্রনায়ক সোহেল চৌধুরীকে। পরবর্তীতে তাদের ছাড়াছাড়ি হয়। এর পর চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে বিয়ে করে দিতি।

হুমায়ুন ফরিদী : হুমায়ুন ফরিদী প্রথম বিয়ে করেন মিনুকে। এর পরে ১৯৮৪ সালে মিনুর সঙ্গে সর্ম্পকচ্ছেদ করে অভিনেত্রী সুবর্না মুস্তাফাকে বিয়ে করেন তিনি।

সোহেল রানা : তার প্রথম বিবাহ বিচ্ছেদ হয় তার স্ত্রীর শারীরীক অসুস্থার কারণে। এরপর ঢাকা মেডিকেল কলেজের এক সহকারী প্রফেসরকে বিয়ে করেন তিনি।

সুচরিতা : তিনি প্রথমে বিয়ে করেন চিত্রনায়ক জসিমকে। তবে তাদের মধ্যে বিচ্ছেদ হয়। এরপর সুচরিতা বিয়ে করেন প্রযোজক কে এম আর মঞ্জুরকে।

সুবর্ণা মুস্তাফা :  প্রথমে বিয়ে বরেন অভিনেতা হুমায়ুন ফরিদীকে। ২০০৮ সালে সুবর্ণা ডিভোর্স দেন হুমায়ুন ফরিদীকে এবং এর পরপরই বিয়ে করেন নাট্য পরিচালক বদরুল আনাম সৌদকে। সুর্বণা মুস্তাফার চেয়ে বয়সে ১৪ বছরের ছোট বদরুল আনাম সৌদ।

শমী কায়সার : ১৯৯৯ সালে পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোকে বিয়ে করেন তিনি। তাদের সংসারের স্থায়িত্ব ছিল দুই বছর। এরপর শমী বিয়ে করেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আরাফাতকে।

তাজিন আহমেদ : ছোট পর্দার পরিচালক এজাজ মুন্নাকে ভালোবেসে প্রথমে বিয়ে করেন এই অভিনেত্রী। এজাজ মুন্না বিরুদ্ধে তাজিন মাদকাসক্তি ও পরনারী আসক্তির অভিযোগ তোলায় তাদের সংসারে ফাটল ধরে। এর পরে তাজিন বিয়ে করেন এক মিউজিশিয়ানকে।

মমতাজ : ফোক সম্রাজ্ঞী খ্যাত জনপ্রিয় এই সংগীতশিল্পী এ পর্যন্ত তিনটি বিয়ে করেছেন। তার প্রথম স্বামী ছিলেন বাউলশিল্পী রশিদ বয়াতি। তার সঙ্গে ছাড়াছাড়ির পর মানিকগঞ্জ পৌরসভা চেয়ারম্যান রমজান আলীর সঙ্গে বিয়ে হয় মমতাজের। এরপর নিজের প্রতিষ্ঠিত মমতাজ চক্ষু হাসপাতালের আবাসিক চিকিৎসক মঈন হাসান চঞ্চলের সঙ্গে গড়ে উঠে মমতাজের প্রেমের সম্পর্ক, যা বিয়েতে গড়ায়।

জেমস : জনপ্রিয় এই ব্যান্ড তারকা ভালোবেসে বিয়ে করেন অভিনেত্রী রথিকে। এরমধ্যেই জেমস প্রবাসী এক তরুণীর প্রেমে পড়েন ফলে রথির সঙ্গে দাম্পত্যের অবসান ঘটিয়ে দ্বিতীয়বার বিয়ে করেন।

সামিনা চৌধুরী : তিনি জনপ্রিয় শিল্পী সুরকার ও সংগীত পরিচালক নকীব খানকে বিয়ে করেছিলেন। পরবর্তীতে সামিনা চৌধুরী বিয়ে করেন অনুষ্ঠান নির্মাতা এজাজ খান স্বপনকে।

এজাজ মুন্না :  ছোট পর্দার পরিচালক এজাজ মুন্না ভালোবেসে বিয়ে করেন অভিনেত্রী তাজিন আহমেদকে। তাজিনের সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে মুন্না লাক্স তারকা ও অভিনেত্রী মমকে বিয়ে করেন।

বিজরী বরকত উল্লাহ : এই অভিনেত্রী সংগীত পরিচালক শওকত আলী ইমনকে ভালোবেসে বিয়ে করেন। বিজরী পরে বিয়ে করেন অভিনেতা ইন্তেখাব দিনারকে।

অমিতাভ রেজা : জনপ্রিয় এই বিজ্ঞাপন নির্মাতা বাবা-মায়ের অমতে ভালোবেসে বিয়ে করেন অভিনেত্রী জেনি। এর পরে মডেল মিথিলার ছোট বোনকে বিয়ে করেন অমিতাভ রেজা।

রবি চৌধুরী : জনপ্রিয় এই সংগীতশিল্পী ভালোবেসে বিয়ে করেছিলেন সংগীতশিল্পী ডলি সায়ন্তনীকে। এর পরে চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে ভালোবেসে রিফাত আরা রামিজাকে বিয়ে করেন। এটি তার তৃতীয় বিয়ে।

ডলি সায়ন্তনী : একসময়কার জনপ্রিয় এ সংগীতশিল্পী প্রথমে  গীতিকার রিজভীকে বিয়ে করেন। এরপরে ডলি বিয়ে করেছিলেন সংগীতশিল্পী রবি চৌধুরীকে। এরপরে চট্রগ্রামের এক ব্যাবসায়ীকে বিয়ে করেন তিনি।

সোহেল আরমান : তিনি প্রথমে বিয়ে বরেন অভিনেত্রী তারিনকে। বাবা-মায়ের অজান্তে পালিয়ে গিয়ে ২০০১ সালে তারা বিয়ে করেন। পরবর্তীতে সোহেল আরমান দ্বিতীয়বার বিয়ে করলেও সেই সংসারেও ভাঙ্গন ধরে।

অপি করিম : জনপ্রিয় এ অভিনেত্রী ২০০৭ সালে জাপান প্রবাসী কম্পিউটার ইঞ্জিনিয়ার তাসির আহমেদকে বিয়ে করেন। এরপর অপি প্রেমে পড়েন নাট্য পরিচালক মাসুদ হাসান উজ্জ্বলের। তারা বিয়েও করেন। কিন্তু সেই বিয়েও বেশিদিন টেকেনি।

অপূর্ব : ছোট পর্দার এই অভিনয়শিল্পী প্রথমে বিয়ে করেন সাদিয়া জাহান প্রভাকে। এরপরে অপূর্ব নতুন সংসার বাঁধেন নাজিয়া হাসান অদিতির সঙ্গে।

প্রভা : ছোট পর্দার এই অভিনয়শিল্পী ভালোবেসে বিয়ে করেছিলেন ছোট পর্দার অভিনয়শিল্পী অপূর্বকে। পরে তিনি মাহমুদ শান্ত নামের এক ব্যবসায়ীকে বিয়ে করেন।

হিল্লোল : তিনি প্রথমে বিয়ে করেন মডেল তিন্নিকে। এরপর তিনি বিয়ে করেন মডেল অভিনেত্রী নওশীনকে।

নওশীন : এই মডেল অভিনেত্রী মিডিয়ার আসার আগে ভালোবেসেই বিয়ে করেছিলেন। পরে অবশ্য তিনি বিয়ে করেন অভিনেতা হিল্লোলকে।

আরফিন রুমি : ২০০৮ সালে কণ্ঠশিল্পী আরফিন রুমির সঙ্গে বিয়ে হয় লামিয়া ইলাম অনন্যার । এরপর তিনি বিয়ে করেন আমেরিকা প্রবাসী কামরুননেসাকে।

হৃদয় খান : জনপ্রিয় এ কণ্ঠশিল্পী প্রথমে প্যাড বাদক মানিকের শ্যালিকাকে বিয়ে করেন । সে সংসার ভাঙার পর পরবর্তীতে ভালোবেসে বিয়ে করেন মডেল ও অভিনয় শিল্পী সুজনাকে। ১ বছরের মাথায় ডিভোর্স হয় হৃদয়-সুজানার।

 

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.