আজ: সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ইং, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সফর, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ জুলাই ২০১৫, মঙ্গলবার |



kidarkar

১৩টি টিভি চ্যানেল বন্ধের নির্দেশ

tvশেয়ারবাজার ডেস্ক: অবৈধভাবে পরিচালিত ১৩ টিভি চ্যানেল বন্ধ করে এসব চ্যানেলের বিরুদ্ধে অভিযান পরিচালনার নির্দেশ দিয়েছে তথ্য মন্ত্রণালয়। ২১ জুলাই ঢাকা জেলা ম্যাজিস্ট্রেট বরাবর তথ্য মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আখতারুজ্জামান তালুকদার স্বাক্ষরিত এক চিঠিতে এ অভিযান পরিচালনার কথা বলা হয়।

ডিএমপির মিডিয়া শাখার অতিরিক্ত উপ-কমিশনার জাহাঙ্গীর আলম সরকার এ তথ্য নিশ্চিত করে বলেন, কিছুদিন থেকে ঢাকায় কিছু অসাধু ব্যবসায়ী সরকারের অনুমোদন না নিয়ে অবৈধ উপায়ে টিভি চ্যানেল পরিচালনা করে আসছে। এসব চ্যানেলের মাধ্যমে অপসংস্কৃতি ছড়ানোর প্রবণতা লক্ষ্য করা গেছে।

জাহাঙ্গীর আলম বলেন, এসব অবৈধ টিভি চ্যানেলের লোগো মোটরসাইকেল ও মাইক্রোবাসে লাগিয়ে কিছু লোক সাংবাদিক সেজে দিব্বি চলাফেরা করছে। অনেক সময় এদের কারণে পুলিশকে বিপাকে পড়তে হয়। ভূয়া সাংবাদিক আর আসল সাংবাদিকের মধ্যে কোনো পার্থক্য খুঁজে পায় না পুলিশ।

অবৈধ চ্যানেলগুলো হলো- মুভি বাংলা টিভি, ফিল্মি     বাংলা টিভি, বেঙ্গলি মুভি এসকে টিভি, চ্যানেল-৫, চ্যানেল-৭, ডিএম টিভি, বাংলা মিউজিক টিভি, এসবি টিভি, সিটিজি টিভি, আনন্দ বাংলা টিভি, সিটিএন টিভি ও রং টিভি। (Reference: thebangladeshtoday)

 

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.