আজ: রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩ইং, ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

১৫ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার |


kidarkar

নতুন মডেলের সাশ্রয়ী মূল্যের অত্যাধুনিক স্মার্টওয়াচ আনলো ওয়ালটন


নিজস্ব পপ্রতিবেদক : নতুন মডেলের স্মার্টওয়াচ আনলো বাংলাদেশের শীর্ষ প্রযুক্তিপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ওয়ালটনের ওয়াচ ডিভাইস ‘টিক’ (TICK) এর প্যাকেজিংয়ে আরওয়ানএ (R1A) মডেলের নজরকাড়া ডিজাইন এবং অত্যাধুনিক ফিচারসমৃদ্ধ নতুন এই স্মার্টওয়াচটি বাজারে এসেছে ব্ল্যাক, সিলভার এবং গ্রে রঙে। এর দাম মাত্র ৪,৮৭৫ টাকা।

উল্লেখ্য, এই নিয়ে বর্তমানে ওয়ালটনের স্মার্টওয়াচ মডেলের সংখ্যা দাঁড়ালো ৪টিতে। এর আগে ডব্লিউএসডব্লিউএওয়ানবি (WSWA1B) ডব্লিউএসডব্লিউডি (WSWD) এবং ডব্লিউএসডব্লিউই (WSWE) মডেলের স্মার্টওয়াচ বাজারে ছাড়ে ওয়ালটন। যেগুলোর দাম ২,৯৭৫ থেকে ৩,৯৭৫ টাকার মধ্যে।

জানা গেছে, নতুন আসা আরওয়ানএ (R1A) মডেলের স্মার্টওয়াচটিতে ব্যবহৃত হয়েছে ১.৩৯ ইঞ্চির ৪৫৪ বাই ৪৫৪ পিক্সেল রেজ্যুলেশন গোলাকৃতির অ্যামোলেড ডিসপ্লে এবং ২৪০ এমএএইচ ব্যাটারি। মেটাল এবং প্লাস্টিকের সমন্বয়ে তৈরি স্মার্টওয়াচটিতে রয়েছে ব্লুটুথ ভয়েস কল এবং লাউডস্পিকার মিউজিক, জিপিএস লোকেশন পজিশনিং, অলওয়েজ অন ডিসপ্লে, হার্ট রেট কাউন্ট, স্লিপ মনিটরিং, ব্লাড অক্সিজেন, বাংলা ইউআই, স্টপওয়াচ, স্মার্ট রিমাইন্ডার, মোশন জেসচার, পেস কাউন্টিং, ফটো কন্ট্রোল, ব্লুটুথ ৫.০ এবং ৩.০, আইপি ৬৭ ওয়াটার রেজিস্ট্যান্ট, ৩৭ স্পোর্টস মোড, রিয়েল টাইম ওয়েদার আপডেটসহ চমকপ্রদ ও কার্যকরী সব ফিচার।

ওয়ালটন আইটি পণ্যের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা তৌহিদুর রহমান রাদ বলেন, গ্রাহকদের জন্য আমরা প্রতিনিয়ত নতুন নতুন ফিচারসমৃদ্ধ ডিভাইস বাজারে ছেড়ে আসছি। বর্তমান সময়ে স্মার্টওয়াচ একটি গুরুত্বপূর্ণ ডিভাইস। আমাদের ‘টিক’ স্মার্টওয়াচগুলো নজরকাড়া ডিজাইন, সাশ্রয়ী মূল্য এবং অত্যাধুনিক ফিচার থাকায় গ্রাহকদের কাছে দারুণ জনপ্রিয়তা পেয়েছে। ব্যাপক গ্রাহক চাহিদার প্রেক্ষিতেই নতুন মডেলের স্মার্টওয়াচটি বাজারে ছাড়া হয়েছে।

সিলিকন ও নাইলন স্ট্রাপযুক্ত ওয়ালটন স্মার্টওয়াচে ৬ মাসের বিক্রয়োত্তর সেবা রয়েছে।


১ টি মতামত “নতুন মডেলের সাশ্রয়ী মূল্যের অত্যাধুনিক স্মার্টওয়াচ আনলো ওয়ালটন”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.