আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৯ জুলাই ২০১৫, বুধবার |

kidarkar

নায়ক ছাড়াই আসছে ‘অগ্নি থ্রি’ (ভিডিও)

angee_3শেয়ারবাজার ডেস্ক: অগ্নি’ এবং ‘অগ্নি-টু’র পর এবার ‘অগ্নি-থ্রি’ নিয়ে আসছে জাজ মাল্টিমিডিয়া। ইতিমধ্যে পরিচালক ইফতেখার চৌধুরী ছবিটির তৃতীয় কিস্তি নির্মাণের ঘোষণা দিয়েছে। আর প্রতিবারের মতো এবারও নায়িকা থাকছেন মাহি, তবে তার বিপরীতে কোন নায়ক থাকছে না।

‘অগ্নি-টু’ মুক্তির মাত্র একদিনের মাথায় ‘অগ্নি-থ্রি’ নির্মাণের ঘোষণা দেন পরিচালক ইফতেখার চৌধুরী। জাজ মাল্টিমিডিয়ার সূত্রে জানা যায়, সিক্যুয়াল নির্মাণের জন্য অনেক কিছুই প্রায় চূড়ান্ত। এ বিষয়ে পরিচালক ও চিত্রনাট্যকারদের সঙ্গে কয়েক দফা আলোচনায় বসেছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। শিগগিরই এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসবে বলে জানা গিয়েছে।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের কাছে ‘অগ্নি-থ্রি’র বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘অগ্নি-২’র ব্যাপক সাফল্যের পর আমরা ‘অগ্নি থ্রি’ নির্মাণের চিন্তা ভাবনা করছি। প্রাথমিক ভাবে এই ছবিতে নায়িকা হিসেবে মাহিকে চূড়ান্ত করেছি।’

এদিকে গত কয়েকদিন ধরে ‘অগ্নি থ্রি’তে কলকাতার নতুন কোন নায়ককে দেখা যাবে বলে শোনা গেলেও, এ বিষয়ে ভিন্ন কথা বললেন আজিজ। তিনি বলেন, ‘অগ্নি-থ্রিতে কোন নায়ক থাকছে না। এটা মূলত নায়িকা প্রধান ছবি। তবে কাহিনীর প্রয়োজনে মাহির বিপরীতে একটি শিশুকে দেখা যাবে। আগামী মাসের মধ্যেই এ বিষয়টি চূড়ান্ত হয়ে যাবে।’

উল্লেখ্য, ইফতেখার চৌধুরী পরিচালনায় ‘অগ্নি’ মুক্তি পেয়েছিলো ২০১৪ সালে। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ ছবিতে মাহির বিপরীতে ছিলেন আরিফিন শুভ। এরই ধারাবাহিকতায় এবারের ঈদে মুক্তি পায় ‘অগ্নি-টু’। যৌথ প্রযোজনার ছবি হওয়ার কারণে এতে মাহির বিপরীতে কলকাতার ওম’কে দেখা গেছে।

https://www.youtube.com/watch?v=RoxG3sKYmtw

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.