আজ: মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩ইং, ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

১৯ সেপ্টেম্বর ২০২২, সোমবার |


kidarkar

‘নগদ’র মাধ্যমে পেমেন্ট করা যাবে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের প্রিমিয়াম


নিজস্ব প্রতিবেদক : মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর গ্রাহকেরা এখন ঘরে বসেই লাইফ ইনস্যুরেন্স প্রতিষ্ঠান ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের পলিসির প্রিমিয়াম পরিশোধ করতে পারবেন। এই সেবার আওতায় গ্রাহকরা তাদের ‘নগদ’ অ্যাকাউন্ট থেকে মাসিক, ত্রৈমাসিক ও বাৎসরিক পলিসির প্রিমিয়াম ফি পরিশোধ করতে পারবেন খুব সহজেই।

সম্প্রতি ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রধান কার্যালয়ে দুই প্রতিষ্ঠানের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এসময় ‘নগদ’-এর পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রধান বাণিজ্যিক কর্মকর্তা শেখ আমিনুর রহমান, পেমেন্ট বিভাগের প্রধান মোহাম্মদ মাহবুব সোবহান, ডেপুটি জেনারেল ম্যানেজার (এফআই ও ইন্স্যুরেন্স) মো. বায়েজিদ।

এছাড়া ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. খসরু চৌধুরী, প্রধান ফাইন্যান্সিয়াল অফিসার প্রবীর চন্দ্র দাস, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (এইচআরডি এবং সেলস প্রমোশন) মো. এনামুল হক, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ফাইন্যান্স ও একাউন্টস) মোহাম্মদ নোমানুল মেহেদী খান, এসভিপি আইটি এ এম এম মঈজ উদ্দিনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ ও ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের মধ্যে এই চুক্তির ফলে গ্রাহকরা এখন ঘরে বসেই খুব সহজে তাদের পলিসির প্রিমিয়াম পরিশোধ করতে পারবেন। আর এই প্রক্রিয়ায় গ্রাহকদের মূল্যবান সময়ের পাশাপাশি বাঁচবে যাতায়াতের অতিরিক্ত খরচও।

মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর গ্রাহকরা তাদের অ্যাকাউন্ট থেকে অ্যাপ অথবা ইউএসএসডি (*১৬৭#) ব্যবহার করে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের পলিসির প্রিমিয়াম দিতে পারবেন। তন্মধ্যে মাসিক, ত্রৈমাসিক ও বাৎসরিক পলিসির প্রিমিয়াম উল্ল্যেখযোগ্য। পাশাপাশি গ্রাহকরা এই প্রসেসের মাধ্যমে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের একক বীমা, তাকাফুল বীমা, জনবীমা ও এনপিডিআইয়ের মতো বীমাগুলোর পলিসির প্রিমিয়াম পেমেন্ট দিতে পারবেন ‘নগদ’-এ।


১ টি মতামত “‘নগদ’র মাধ্যমে পেমেন্ট করা যাবে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের প্রিমিয়াম”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.