আজ: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ইং, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৯ সেপ্টেম্বর ২০২২, সোমবার |

kidarkar

সোনালী ব্যাংক, এটুআই ও অলিভিন লিমিটেডের মধ্যে চুক্তি

নিজস্ব প্রতিবেদক : অনলাইন কাউন্সিলর সার্টিফিকেট সিস্টেম ব্যবহার করে নাগরিকগণ ও সেবাগ্রহীতাদের ফি ও চার্জ সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে আদায়ের লক্ষ্যে এ্যাসপায়ার টু ইনোভেট (এটুআই), সোনালী ব্যাংক লিমিটেড ও অলিভিন লিমিটেডের মধ্যে একটি ত্রি-পক্ষীয় চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এ চুক্তির ফলে সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আওতাধীন এটুআইয়ের ইনোভেশন ফান্ডের আওতায় বাস্তবায়নাধীন অনলাইন কাউন্সিলর সার্টিফিকেট সিস্টেম ব্যবহার করে সারাদেশের নাগরিকরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বা ওয়ার্ড কাউন্সিলর হতে অনলাইনের মাধ্যমে বিভিন্ন প্রত্যয়নপত্র বা সার্টিফিকেট গ্রহণ করতে প্রয়োজনীয় ফি ও চার্জ সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে পরিশোধ করতে পারবেন।

এ লক্ষ্যে ১৮ সেপ্টেম্বর সোনালী ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ের সভা কক্ষে ত্রি-পক্ষীয় এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সোনালী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নিরঞ্জন চন্দ্র দেবনাথ, অ্যাসপায়ার টু ইনোভেট এর প্রকল্প পরিচালক (যুগ্ম সচিব) ড.  দেওয়ান মুহাম্মদ হূমায়ন কবীর এবং অলিভিন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সামাওয়াত উল্লাহ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সঞ্চিয়া বিনতে আলী, মো. কামরুজ্জামান খান, প্রধান কার্যালয়ে জেনারেল ম্যানেজারবৃন্দসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.