আজ: রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২ইং, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২৫ সেপ্টেম্বর ২০২২, রবিবার |


kidarkar

এলকো ওয়্যারস্ এ্যান্ড কেবলস্ লিমিটেডের ডিলার কনফারেন্স অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক : এলকো ওয়্যারস্ এ্যান্ড কেবলস্ লিমিটেডের ডিলার কনফারেন্স -২০২২ অনুষ্ঠিত।

শনিবার (২৪শে সেপ্টেম্বর) রাজধানীর পূর্বাচলে অবস্থিত দেশের স্বনামধন্য ক্যাডেট কলেজ ক্লাবে অনুষ্ঠিত হয় এলকো ওয়্যারস্ এ্যান্ড কেবলস্ লিমিটেডের ডিলার কনফারেন্স ২০২২।

ব্যবসায়িক সম্পর্ক আরও সুদৃঢ় করা ও পারস্পরিক সমৃদ্ধির জন্য করণীয় পদক্ষেপসহ অন্যান্য গুরুত্বপূর্ন বিষয়ে কনফারেন্সে আলোচনা করা হয় এবং পরিবেশকদের বিশেষ অবদানের জন্য স্বীকৃতিস্বরূপ কোম্পানির পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।

উক্ত কনফারেন্সে উপস্থিত ছিলেন দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত দেশবরেণ্য পরিবেশকবৃন্দ, কোম্পানীর চেয়ারম্যান জনাব রনদেব দাশগুপ্ত, কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব তারেক মাহমুদ মতিন, কোম্পানীর পরিচালক (অর্থ) মোঃ গোলাম মোরশেদ রাসেল।

আরও উপস্থিত ছিলেন কোম্পানীর পরিচালক মোঃ কামাল হোসেন মজুমদার ডলার, পরিচালক মুহাম্মদ রুহুল আমিন, পরিচালক মোঃ আমজাদ হোসাইন, নির্বাহী পরিচালক (বিক্রয় ও বিপনন) সাফকাত শহীদ মোহাম্মাদ খৈয়াম, নির্বাহী পরিচালক ডিএম আবু বকর সিদ্দিক, স্পন্সর শেয়ার হোল্ডার আবতাহী ইসলাম অমিতসহ ডিজিএম শেখ আব্দুল হাফিজ। এ ছাড়াও উপস্থিত ছিলেন কোম্পানীর বিভিন্ন স্তরের উচ্চ পদস্থ কর্মচারী ও কর্মকর্তাবৃন্দ।


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.