আজ: রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২ইং, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০২ অক্টোবর ২০২২, রবিবার |


kidarkar

আগামী সপ্তাহে বাসায় ফিরবেন আবু হেনা রনি


বিনোদন ডেস্ক : কৌতুক অভিনেতা আবু হেনা রনিকে আগামী সপ্তাহের শুরুতেই হাসপাতাল থেকে ছুটি দেওয়া হবে। তার অবস্থা এখন অনেকটাই স্বাভাবিক।

রোববার (২ অক্টোবর) এ তথ্য জানান শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন।

তিনি বলেন, রনির অবস্থায় আগের চেয়ে বেশ ভালো। তার শারীরিক অবস্থা এখন অনেকটাই স্বাভাবিক। স্বাভাবিকভাবেই খাওয়া-দাওয়া, কথা বলা ও চলাফেরা করতে পারছেন। আমরা আগামী সপ্তাহের শনি বা রোববার ছুটি দিয়ে দেবো।

গত ২৪ সেপ্টেম্বর আবু হেনা রনিকে এইচডিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়। কেবিনে তাকে একটু আলাদা করে রাখা হয়েছিল। পরিবার ছাড়া অন্য কোনো পরিদর্শক বা গণমাধ্যমের কাউকেই যেতে দেওয়া হয়নি। পরিবারের বাইরে অন্য কারও সঙ্গে কথা বলার মতো অবস্থায়ও ছিল না তার। কেবিনের সামনে আনসার ও পুলিশ সদস্য রাখা হয়েছিল।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর বিকেলে গাজীপুর জেলা পুলিশ লাইনস মাঠে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ বর্ষপূর্তির অনুষ্ঠান ও নাগরিক সম্মেলনে গ্যাস বেলুন বিস্ফোরণে আবু হেনা রনিসহ পাঁচজন দগ্ধ হন। দগ্ধ অন্যরা হলেন- মোশাররফ হোসেন, জিল্লুর রহমান, ইমরান হোসেন ও রুবেল হোসেন। তাদের মধ্যে রনি ও কনস্টেবল মো. জিল্লুর রহমানকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.