আজ: রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২ইং, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০৩ অক্টোবর ২০২২, সোমবার |


kidarkar

সিলেট অঞ্চলে এজেন্ট ব্যাংকিং সম্মেলনের আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক


নিজস্ব প্রতিবেদক : সিলেট অঞ্চলের এজেন্টদের নিয়ে একটি এজেন্ট ব্যাংকিং সম্মেলনের আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক।

দেশজুড়ে অল্টারনেট বা বিকল্প ব্যাংকিং চ্যানেলের দ্রুত সম্প্রসারণের পথে এগিয়ে যাওয়ার লক্ষ্যে একটি রোডম্যাপ প্রণয়নের জন্য সম্মেলনটির আয়োজন করে ব্র্যাক ব্যাংক।

সম্মেলনে ব্যাংকের এজেন্ট ব্যাংকিং পার্টনার, এজেন্ট ফিল্ড অফিসার, এজেন্ট রিলেশনশিপ অফিসার এবং ব্রাঞ্চ নেটওয়ার্ক এবং এসএমই ব্যাংকিং এর কর্মকর্তারা মতবিনিময় করেন। গত ২৫ সেপ্টেম্বরে শ্রীমঙ্গলের ব্র্যাক লার্নিং সেন্টারে আয়োজিত দিনব্যাপী এই সম্মেলনে ব্যবসার পরিস্থিতি, মাঠ পর্যায়ের অভিজ্ঞতা, চ্যালেঞ্জ এবং
সেগুলো থেকে উত্তরণের পথ নিয়ে আলোচনা করা হয়।

অনুষ্ঠানে এজেন্ট ব্যাংকিং নেটওয়ার্ক সম্প্রসারণের সমন্বিত প্রচেষ্টা অব্যাহত রেখে ব্যাংকিং সেবার বাইরে থাকা মানুষদের কাছে পৌঁছানোর এবং তাদের আর্থিক অন্তর্ভুক্তির মাধ্যম জাতীয় উন্নয়নে অবদান রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন বক্তারা।

সম্মেলনে ব্র্যাক ব্যাংকের হেড অব অল্টারনেট ব্যাংকিং চ্যানেল নাজমুর রহিম, হেড অব এজেন্ট ব্যাংকিং মোঃ নাজমুল হাসান, সিলেটের আঞ্চলিক প্রধান ও ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক কর্মকর্তা রেজাউর রহমান, সিলেটের এসএমি ব্যাংকিং-এর আঞ্চলিক প্রধান আনোয়ারুল ইসলাম এবং এজেন্ট ব্যাংকিং বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে এজেন্ট পার্টনার ও ব্যাংক কর্মকর্তাদের ব্যবসায়িক প্রবৃদ্ধিতে অসামান্য কর্মদক্ষতার জন্য পুরস্কৃত করা হয়।

অক্টোবর ২০১৮-তে যাত্রা শুরু করে বর্তমানে ৬৪টি জেলায় প্রায় সাড়ে ৮০০ এজেন্ট ব্যাংকিং আউটলেট নিয়ে দেশের দ্রুততম বর্ধনশীল এজেন্ট ব্যাংকিং নেটওয়ার্কে পরিণত হয়েছে ব্র্যাক ব্যাংক। দেশের প্রত্যন্ত অঞ্চলের ব্যাংকিং সেবার বাইরে থাকা মানুষের কাছে ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়ার মাধ্যমে শীর্ষস্থানীয় ও পছন্দনীয় ব্যাংক হিসেবে পরিচিত হওয়া ব্যাংকটির অন্যতম লক্ষ্য।


১ টি মতামত “সিলেট অঞ্চলে এজেন্ট ব্যাংকিং সম্মেলনের আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.