আজ: রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২ইং, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০৩ অক্টোবর ২০২২, সোমবার |


kidarkar

চমক নিয়ে এলো ভিভো ভি২৫


নিজস্ব প্রতিবেদক : ভি সিরিজের স্মার্টফোন ভি২৫ ফাইভজি বাজারে আনল ভিভো। রুচিশীল ও উদ্ভাবনী ডিজাইন, ক্যামেরার অসাধারণ সক্ষমতা, শক্তিশালী কার্যক্ষমতা এবং ফিচারের অভিনবত্ব ভি২৫ সিরিজের বিশেষত্ব। ভি২৫ ফাইভজি মডেলের ব্যাকে রয়েছে রঙ পরিবর্তনশীল গ্লাস। রোদের অতিবেগুনী রশ্মি কাজে লাগিয়ে রঙ পরিবর্তনের এই প্রযুক্তিটি আনা হয়েছে। এর ফলে পুরো ডিভাইসেই এসেছে নতুনত্ব। পাশাপাশি ফ্ল্যাট ফ্রেম ডিজাইনটিতে রয়েছে ফ্লোরাইট এজি গ্লাস এবং দুই-স্তর বিশিষ্ট নান্দনিকতার ছোঁয়া।

ভিভো বাংলাদেশের  প্রোডাক্ট ডিরেক্টর ডেভিড লি বলেন, “মূলত ভিভোর লক্ষ্য তরুণ গ্রাহকদের জন্য উদ্ভাবনী, অত্যাধুনিক প্রযুক্তি এবং নান্দনিক ডিজাইনের স্মার্টফোন বাজারে আনা। ভি২৫ সিরিজে রয়েছে এই সব কিছুর সমন্বয়”।

নতুন ভি২৫ সিরিজে রয়েছে অসাধারণ ক্যামেরা সক্ষমতা এবং মনোরম ছবি তোলার প্রযুক্তি। ভি২৫ ফাইভজি মডেলে রয়েছে ৬৪ মেগাপিক্সেল ওআইএস আল্ট্রা-সেন্সিং  রিয়ার ক্যামেরা। রিয়ার ক্যামেরায় অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেন (ওআইএস) এবং ইলেকট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেনের সমন্বয়ে রয়েছে হাইব্রিড ইমেজ স্ট্যাবিলাইজেশন প্রযুক্তি যা ক্যামেরা কাঁপার সময়ও দেয় স্পষ্ট ভিডিওর নিশ্চয়তা; এতে ভিডিওটি হয়ে উঠে আরো প্রাণবন্ত। ভি২৫ সিরিজের বোকেহ ফ্লেয়ার পোরট্রেইট প্রযুক্তির মাধ্যমে রাতের ছবি হয়ে উঠে ঝলমলে ও প্রাণবন্ত।

ভি২৫ ফাইভজি মডেলটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেল এএফ এইচডি পোরট্রেট ফ্রন্ট ক্যামেরা। উভয় ডিভাইসের ফ্রন্ট ক্যামেরায় রয়েছে অত্যাধুনিক ন্যাচারাল পোরট্রেট ফিচার। এতে রয়েছে ফেস বিউটিফিকেশন অপশন। নিরবিচ্ছিন্ন সেবা নিশ্চিত করতে ভি২৫ স্মার্টফোনে রয়েছে ৪ হাজার ৫শ’ অ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারির সাথে ৪৪ ওয়াট ফ্ল্যাশচার্জ। রয়েছে সর্বাধুনিক হার্ডওয়্যারের সাথে ডাবল এক্সপোজার, ডুয়াল-ভিউ ভিডিও, ৯০ হার্জ আল্ট্রা ভিশন স্ক্রিন। ভি২৫ ফাইভজি স্মার্টফোনটি পাওয়া যাবে অ্যাকোয়ামেরিন ব্লু ও ডায়মন্ড ব্ল্যাক রঙে।


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.