আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৩ অক্টোবর ২০২২, রবিবার |

kidarkar

বিকাশ মার্চেন্ট পয়েন্টে কিউআর কোড পেমেন্টে ১০০ টাকা ডিসকাউন্ট

টি-২০ ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে দেশজুড়ে তিন লাখের বেশি মার্চেন্ট পয়েন্টে বিকাশ অ্যাপ থেকে কিউআর কোড স্ক্যান করে এক হাজার টাকা বা তার বেশি পেমেন্ট করলেই গ্রাহকরা পাচ্ছেন ১০০ টাকার ডিসকাউন্ট কুপন।

অ্যাপেক্স, বাটা, লোটো, অঞ্জন’স, আর্টিসান, ইনফিনিটি মেগা মল, কে ক্রাফট, লা রিভ, লুবনান, পারসোনা, পিজ্জা হাট, সারা লাইফস্টাইল, রিচম্যান, সেইলর, ইজি, এক্সট্যাসি, শৈশব, স্টার কাবাব, টুয়েলভ ক্লোদিং ও টেস্টি ট্রিট- এর এক হাজার ৪০০ বেশি আউটলেটে কেনাকাটায় ব্যবহার করা যাচ্ছে কুপনটি।

অফারটি চলবে ১৩ নভেম্বর পর্যন্ত। বিকাশ পেমেন্টের দুই কার্যদিবসের মধ্যে কুপনটি পাওয়া যাবে। কুপন পাওয়ার সাতদিন পর্যন্ত সেটি ব্যবহার করে ডিসকাউন্ট নিতে পারবেন গ্রাহক। কুপন রিডিম করার জন্য
ন্যূনতম এক হাজার টাকার পেমেন্ট করতে হবে। একজন গ্রাহক একদিনে একটি কুপন এবং ক্যাম্পেইন চলাকালে সর্বোচ্চ দুইবার কুপন ব্যবহার করে কেনাকাটায় সর্বোচ্চ ২০০ টাকা ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

অফারের বিস্তারিত ও আউটলেটের তালিকা দেখতে ভিজিট করতে হবে ।

বিকাশ অ্যাপ থেকে পেমেন্ট পদ্ধতি খুব সহজ। অ্যাপের হোমস্ক্রিনে ‘পেমেন্ট’ আইকনে ট্যাপ করলে পরের ধাপে ‘কিউ আর কোড স্ক্যান করতে ট্যাপ করুন’ অপশন আসবে। অথবা সরাসরি হোমস্ক্রিনের নিচে থাকা কিউআর কোড- এ ট্যাপ করে গ্রাহক সহজেই পেমেন্ট করতে পারেন।

এই ১০০ টাকা কুপনের অফার পেতে হলে গ্রাহককে মার্চেন্ট নম্বর টাইপ না করে সরাসরি কিউআর কোড স্ক্যান করতে হবে। এই মুহূর্তে সারাদেশে প্রায় তিন লাখ এজেন্টের কাছ থেকে ক্যাশ ইন করে কিংবা দিনে-রাতে যে কোনো মুহূর্তে দেশের শীর্ষস্থানীয় ৩৮টি বাণিজ্যিক ব্যাংক থেকে অ্যাড মানি করে গ্রাহকরা সেন্ড মানি, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধ, স্কুল কলেজের বেতন পরিশোধ, টিকিট কাটা, বিভিন্ন ধরনের অনলাইন নিবন্ধনের ফি পরিশোধ করছেন অনায়াসে।

ছয় কোটি ৪০ লাখ গ্রাহকের জন্য ডিজিটাল টাকা ডিজিটাল পদ্ধতিতেই খরচের সুযোগ আরও বিস্তৃত হওয়ায় দিন দিন বিকাশ পেমেন্ট আরও জনপ্রিয় হচ্ছে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.