আজ: রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩ইং, ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০৫ নভেম্বর ২০২২, শনিবার |


kidarkar

আইসিপিসি ওয়ার্ল্ড ফাইনালে ডিজিটাল সেবা দেবে বাংলালিংক


নিজস্ব প্রতিবেদক : বাংলালিংক ঢাকায় অনুষ্ঠিতব্য ৪৫তম ইন্টারন্যাশনাল কলেজিয়েট প্রোগ্রামিং কনটেস্ট (আইসিপিসি) ওয়ার্ল্ড ফাইনালের টেলিকমিউনিকেশন পার্টনার হিসেবে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি)-এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। চুক্তিটির আওতায় বাংলালিংক এই আয়োজনের অতিথিদেরকে সংযোগ ও ডিজিটাল সেবা প্রদান করবে।

বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন এবং বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল-এর ডিরেক্টর (ট্রেইনিং অ্যান্ড ডেভেলপমেন্ট) ইঞ্জি. মোহাম্মদ এনামুল কবির আগারগাঁওয়ের আইসিটি ভবনের বিসিসি অডিটরিয়ামে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান, বাংলালিংক-এর ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশন ডিরেক্টর কাজী উরফি আহমেদ, বাংলালিংক-এর গভর্নমেন্ট অ্যান্ড স্টেকহোল্ডার রিলেশন ডিরেক্টর মেহনাজ কবির ও বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল-এর এক্সিকিউটিভ ডিরেক্টর রনজিৎ কুমার ও প্রতিষ্ঠান দুইটির অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন বলেন, “বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি)-এর সাথে এই চুক্তি করতে পেরে আমরা আনন্দিত। এর মাধ্যমে আমরা বাংলালিংক-এর দ্রুততম নেটওয়ার্ক ও মানসম্পন্ন ডিজিটাল সেবা দিয়ে একটি বড় আয়োজনের সহযোগী হতে পারছি। এই সেবা আয়োজক এবং অংশগ্রহণকারীদের যোগাযোগের চাহিদা পূরণে সাহায্য করবে বলে আমরা মনে করি।”

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল-এর ডিরেক্টর (ট্রেইনিং অ্যান্ড ডেভেলপমেন্ট) ইঞ্জি. মোহাম্মদ এনামুল কবির বলেন, “এই উদ্যোগে বাংলালিংক-কে টেলিকম পার্টনার হিসেবে আমাদের সঙ্গে পাওয়া একটি আনন্দের ব্যাপার। আইসিপিসি ওয়ার্ল্ড ফাইনালের মতো ইভেন্ট পরিচালনার জন্য আমাদের উন্নত মানের যোগাযোগের সুবিধা প্রয়োজন। আমরা বিশ্বাস করি, দ্রুততম মোবাইল নেটওয়ার্ক ও মানসম্পন্ন ডিজিটাল সেবা দিয়ে বাংলালিংক এই ধরনের সহযোগিতা প্রদানের জন্য উপযোগী।”

দেশের প্রযুক্তিগত উন্নয়নে নিয়োজিত প্রতিষ্ঠানগুলিকে সহায়তা করতে বাংলালিংক প্রতিশ্রুতিবদ্ধ।


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.