আজ: রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩ইং, ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০৫ নভেম্বর ২০২২, শনিবার |


kidarkar

ধানমন্ডি ২৭-এ শাখা উদ্বোধন করেছে ব্র্যাক ব্যাংক


নিজস্ব প্রতিবেদক: ব্র্যাক ব্যাংক-এর আসাদগেট শাখা স্থানান্তর করে ধানমন্ডির ২৭ নম্বর রোডে একটি শাখা চালু করেছে।

প্রশস্ত নতুন পরিসরে, শাখাটি গ্রাহকদের সবচেয়ে আধুনিক এবং সর্বোত্তম গ্রাহক সেবা প্রদান করবে। শাখাটিতে একটি প্রিমিয়াম ব্যাংকিং লাউঞ্জ এবং একটি আগামী স্টুডেন্ট ব্যাংকিং সেন্টার রয়েছে।

২৭ অক্টোবর, ২০২২ ঢাকায় ধানমন্ডি ২৭ নম্বর রোডের হোল্ডিং নং: ২৩-এ ‘বিটিআই লেক প্যালিসেড’-এ আনুষ্ঠানিকভাবে শাখাটির উদ্বোধন করেন ব্র্যাক ব্যাংক-এর ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন।

অনুষ্ঠানে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিএফও এম মাসুদ রানা এফসিএ, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিওও মোঃ সাব্বির হোসেন, হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ মাহীয়ুল ইসলাম, হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক এবং ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই উদ্বোধনী অনুষ্ঠানে সেলিম আর. এফ. হোসেন বলেন: “বৃহত্তর ব্র্যাক পরিবারের অংশ হিসেবে ব্র্যাক ব্যাংক সবসময় আরও বেশি মানুষের কাছে পৌঁছার জন্য এবং নেটওয়ার্ক বিস্তৃত করার জন্য কাজ করে যাচ্ছে।

ব্র্যাক ব্যাংক স্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান ও গ্রাহকদের উৎকর্ষ সেবার অভিজ্ঞতা প্রদানের মাধ্যমে অর্থনৈতিক সমৃদ্ধির অংশীদার হতে প্রতিশ্রুতিবদ্ধ।”

তিনি আরও বলেন, “এ শাখা চালুর ফলে ধানমন্ডি এলাকার গ্রাহকরা তাদের প্রয়োজনমতো সর্বাধুনিক এবং অনলাইন ব্যাংকিং সুবিধা উপভোগ করতে পারবেন। । আমরা এই শাখা চালুর মাধ্যমে এই এলাকার মানুষদের জন্য ‘আনন্দময় ব্যাংকিং অভিজ্ঞতা’র প্রতিশ্রুতি নিয়ে এসেছি। বিস্তৃত শাখা নেটওয়ার্ক এবং সুবিধাজনক
ডিজিটাল ব্যাংকিং সক্ষমতার সমন্বয়ে ব্র্যাক ব্যাংক দেশের এক নম্বর সাসটেইনেবল ব্যাংক হতে প্রতিশ্রুতিবদ্ধ।”

১৮৭টি শাখা, এসএমই শাখা /কৃষি শাখা এবং এসএমই সার্ভিস সেন্টার নিয়ে ব্র্যাক ব্যাংক এখন বাংলাদেশের অন্যতম বৃহত্তম অনলাইন ব্যাংকিং নেটওয়ার্ক হিসাবে আত্মপ্রকাশ করেছে।


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.