আজ: মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩ইং, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০৫ নভেম্বর ২০২২, শনিবার |


kidarkar

মহানগরীর ঝাউতলায় চালু হল সনি-স্মার্টর বিশাল শো-রুম


নিজস্ব প্রতিবেদক: জাপানের বিশ্বখ্যাত ব্র্যান্ড সনির আসল পণ্য পাওয়া নিয়ে আর কোনো দুশ্চিন্তা কিংবা উৎকণ্ঠা থাকছেনা কুমিল্লা মহানগরীর বাসিন্দাদের। কেননা এখন শহরের প্রাণকেন্দ্রেই মিলছে সনির আসল পণ্য। মহানগরীর ৬৮৬/৬১৮ ক, ঝাউতলায় একটি শো-রুম চালু করেছে বাংলাদেশে জাপানের সনির প্রাতিষ্ঠানিক পরিবেশক স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ (সনি-স্মার্ট)। যেখান থেকে খুব সহজেই জাপানের সনির আসল পণ্য কিনতে পারছেন ক্রেতারা।

নতুন এই শো-রুমের উদ্বোধন উপলক্ষে ‘সনি-স্মার্ট ওয়ার্ল্ডকাপ ফিভার ২০২২’ অফারের আওতায় সনি-ব্রাভিয়া এক্সআর ‘কে’ সিরিজ গুগল টিভি এবং স্মার্ট এলইডি টিভি, ফ্রিজ ও ডিপ-ফ্রিজ, এয়ার কন্ডিশনসহ সনি-স্মার্ট-এর সকল পণ্য দেয়া হচ্ছে আকর্ষণীয় মূল্যে, সঙ্গে থাকছে বাহারি উপহার আর ক্লাউড কফি লাউঞ্জের ফ্রি কুপন।

ফিতা কেটে কুমিল্লায় সনি-স্মার্ট-এর শো-রুমটির শুভ উদ্বোধন করেন স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম। এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর মনজুর কাদের মনি, মেডি হসপিটাল (প্রাঃ) লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক ডা. মোঃ গিয়াস উদ্দিন আহমেদ, জারিনস বিউটি সেলুন এন্ড জারিনস বুটিক শপ-এর স্বত্বাধিকারী পারুল করিম, স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ-এর মহাব্যবস্থাপক (বিক্রয়) সারোয়ার জাহান চৌধুরী, এবং উপ-মহাব্যবস্থাপক (বিপণন) আজাদ রহমান।

শো-রুমের উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, সনি-স্মার্টের ব্যবসার মূলমন্ত্র হচ্ছে জেনুইন মূল্যে জেনুইন পণ্য এবং সেবা প্রদান করা। জি-৫ পলিসির আওতায় জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, জেনুইন কেয়ার আর জেনুইন প্যাশন নিশ্চিতের মাধ্যমে দেশব্যাপী সর্বোত্তম ক্রেতা সন্তুষ্টি অর্জনের অংশ হিসেবেই কুমিল্লায় নতুন শো-রুমটি স্থাপন করা হয়েছে।

শো-রুমটির উদ্বোধনী অনুষ্ঠানে স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, “সনি-স্মার্ট অত্যন্ত সুদৃঢ় ব্যবসায়িক নীতি মেনে সঠিক মূল্যে আসল পণ্যের সঙ্গে প্রকৃত সেবার নিশ্চয়তা দিচ্ছে। জাপানের বহুজাতিক প্রযুক্তি পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান সনির ইলেকট্রনিক্স পণ্য এবং সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবা বাজারজাত করে এরইমধ্যে সনি-স্মার্ট গ্রাহক আস্থা অর্জন করতে পেরেছে।”

তিনি বলেন, “কুমিল্লার প্রাণকেন্দ্রে একটি আকর্ষণীয় স্থানে আমরা শো-রুমটি স্থাপন করেছি। আমার ধারণা এটাই বাংলাদেশের প্রথম শো-রুম, যেখানে একটি কফিশপের সঙ্গে ইলেকট্রনিকস পণ্যের সংমিশ্রণ রয়েছে। অনেক সময় অনেকেই কেবল দর্শণার্থী হিসেবে শো-রুমে ইলেকট্রনিকস পণ্য দেখতে আসেন। তাঁরা ইলেকট্রনিকস পণ্যগুলো দেখার পাশাপাশি কফিশপে বসে সময় কাটানোর সুযোগ পাবেন। আবার যারা কেবল কফি খেতে আসবেন, তাঁরাও ইলেকট্রনিকস পণ্যগুলো দেখতে পারবেন।”

মোহাম্মদ জহিরুল ইসলাম আরও বলেন, “সম্প্রতি আমরা বাজারে এনেছি ব্রাভিয়া ‘কে’ সিরিজের ওএলইডি এবং গুগল টিভি। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকি নিশ্চয়তা দিয়েছেন যে, সনি-স্মার্ট গ্রাহকের কাছে জেনুইন পণ্য পৌঁছে দেবে। আমরা তাঁর আস্থা ও বিশ্বাস ধরে রাখতে বদ্ধপরিকর।”

সনি ব্র্যান্ড লাভারদের বিভিন্ন অননুমোদিত উৎস থেকে নকল কিংবা রিফারবিশড পণ্য ক্রয় না করে, সর্বদা জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, সাথে জেনুইন কেয়ার আর জেনুইন প্যাশন-এর সঙ্গে সেবা পেতে, সনি-স্মার্ট শো-রুম থেকে পণ্য ক্রয়ের আহ্বান জানান তিনি।

শো-রুমটির উদ্বোধনী অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড-এর উর্ধ্বতন কর্মকর্তা-কর্মীবৃন্দ, এবং বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.