আজ: শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩ইং, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০৬ নভেম্বর ২০২২, রবিবার |


kidarkar

স্থায়ী হেড অফিসের সঙ্গে আইডিএলসির অগ্রযাত্রায় নতুন মাত্রা


নিজস্ব প্রতিবেদক: দেশের বৃহত্তম আর্থিক প্রতিষ্ঠান, আইডিএলসি ফাইন্যান্স, তাদের স্থায়ী কর্পোরেট অফিস নির্মাণ কাজ শুরু করতে চলেছে। আইডিএলসি ফাইন্যান্স এর গুলশান কার্যালয়ে অনুষ্ঠিত একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আইডিএলসির পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির এমডি এবং সিইও এম জামাল উদ্দিন ও শান্তা হোল্ডিংস লিমিটেড এর ডিরেক্টর সাইফ খন্দকার।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইডিএলসি গ্রূপ এর চেয়ারম্যান আজিজ আল মাহমুদ সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাগণ।

গ্রাহকদের প্রতি সর্বোচ্চ সেবা প্রদানের অঙ্গীকার নিয়ে দেশের  সর্ববৃহৎ আর্থিক প্রতিষ্ঠান আইডিএলসি ফাইন্যান্স, অত্যাধুনিক সুযোগ সুবিধা সম্পন্ন নিজ  ভবন নির্মাণ করতে চলেছে যা আইডিএলসি গ্রুপের এর কর্পোরেট হেড অফিস হিসেবে পরিচিত হবে।

ভবনটি আইডিএলসির দীর্ঘ ৩৮ বছরের পথচলায় কঠোর অনুশাসন, সঠিক আর্থিক ব্যাবস্থাবনা ও স্থিতিশীলতার প্রতীক হিসেবেই প্রতীয়মান হবে এমনটি আশা করা হচ্ছে । গ্রাহক সেবা নিশ্চিতকরণ এবং পরিবেশ ও সমাজের প্রতি তীক্ষ্ণ দৃষ্টি রেখে রাজধানীর প্রাণকেন্দ্র তেজগাঁও ইন্ডাস্ট্রিয়াল এরিয়াতে ২০ তলা বিশিষ্ট এই ভবনটি নির্মাণকাজ অতিসত্তর শুরু করা হবে।

আইডিএলসি কর্পোরেট হেড অফিস ভবন, আন্তর্জাতিক মানের লীড প্লাটিনাম গ্রিন বিল্ডিং-এর মূলনীতি অনুযায়ী তৈরি করা হবে। প্রস্তাবিত ২০ তলা বিশিষ্ট এই ভবনে আইডিএলসি গ্রূপ এর আওতাভুক্ত সকল সহায়ক প্রতিষ্ঠান একই সাথে অবস্থান করবে। অডিটোরিয়াম, গ্রাহক সেবা ডেস্ক, প্রায়োরিটি লাউঞ্জ, স্বাস্থ্যসেবা সুবিধা, এবং ডে কেয়ারের মতো সমস্ত আধুনিক সুযোগ সুবিধা থাকবে। ভবনটি নির্মাণের জন্য শান্তা হোল্ডিংস লিমিটেড কে দায়িত্ব প্রদান করা হয়েছে। সম্প্রতি এ বিষয়ে আইডিএলসি এবং শান্তা হোল্ডিংস এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এর আগে ২০২০ সালে ঢাকার ১৫৩, তেজগাঁও ইন্ডাস্ট্রিয়াল এরিয়া-তে আইডিএলসির স্থায়ী কর্পোরেট অফিসের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.