আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৮ নভেম্বর ২০২২, মঙ্গলবার |

kidarkar

এনসিসি ব্যাংক এবং এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষরিত

নিজস্ব প্রতিবেদক: এনসিসি ব্যাংক লিমিটেড “ট্রেড এন্ড সাপ্লাই চেইন ফাইন্যান্স পোগ্রাম (টিএসসিএফপি)” এর আওতায় সম্প্রতি এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক এর সাথে ইস্যুকারী ব্যাংকের চুক্তি স্বাক্ষর করেছে।

এই চুক্তির মাধ্যমে এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক কর্তৃক এনসিসি ব্যাংক গ্যারান্টি সুবিধা পাবে যা ব্যাংকের বৈদেশিক বাণিজ্য বৃদ্ধিতে সহায়ক হবে।

এনসিসি ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ এবং এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক এর প্রাইভেট সেক্টর ফিন্যান্সিয়াল ইনস্টিটিউশন্স ডিভিশন এর ইনভেস্টমেন্ট স্পেশালিস্ট নেহা নরোনহা স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এসময়, এনসিসি ব্যাংক এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক খন্দকার নাইমুল কবির, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোঃ রাফাত উল্লা খান ও এম.আশেক রহমান, এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক এর প্রাইভেট সেক্টর ফিন্যান্সিয়াল ইনস্টিটিউশন্স ডিভিশন এর সিনিয়র ইনভেস্টমেন্ট অফিসার পামেলা ঝোআন্না এন. গ্যামিলা এবং এনসিসি ব্যাংক এর এসইভিপি ও হেড অব অপারেশন্স সৈয়দ তোফায়েল আলী, এসইভিপি ও চীফ ফিন্যান্সিয়াল অফিসার মোহাম্মদ মিজানুর রহমান ও ফিন্যান্সিয়াল ইনস্টিটিউশন্স ডিপার্টমেন্ট এর এসএভিপি মোহাম্মদ সুমন রহমানসহ অন্যান্য সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.