আজ: শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩ইং, ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

১৪ নভেম্বর ২০২২, সোমবার |


kidarkar

দারাজে রিয়েলমি স্মার্টফোনে বছরসেরা বাজিমাত অফার


নিজস্ব প্রতিবেদক: জিনি রিয়েলমিয়াও ক্যাম্পেইনের আওতায় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি সর্বোচ্চ ১৬% পর্যন্ত ছাড়ে সবার স্মার্টফোন কেনার ইচ্ছা পূরণ করার উদ্যোগ নিয়েছে। “উইশ কাম ট্রু ডে” অর্থাৎ ইচ্ছে পূরণের দিন হিসেবে গত ১১ নভেম্বর থেকে জিনি রিয়েলমিয়াও ক্যামেইন শুরু হয়েছে। দুর্দান্ত এসব অফার পাওয়া যাবে দারাজ ১১.১১ ক্যাম্পেইনে।

রিয়েলমি কেনার জন্য ক্লিকঃ  https://click.daraz.com.bd/e/_7mdzw

সবসময় তরুণদের পছন্দকে প্রাধান্য দিয়ে থাকে রিয়েলমি। এরই ধারাবাহিকতায় দারাজের ১১.১১ ক্যাম্পেইনে আকর্ষণীয় ছাড় ও অফারের সমন্বয়ে ক্রেতাদের ইচ্ছাপূরণের দিন নিয়ে এসেছে ব্র্যান্ডটি। ‘শক্তিশালী ক্যামেরার সাথে দুর্দান্ত স্টাইল’ স্লোগানকে সামনে রেখে ইচ্ছাপূরণের দিন ক্যাম্পেইনটি নিয়ে এসেছে রিয়েলমি।

 

“উইশ কাম ট্রু ডে” উপলক্ষে রিয়েলমি সি৩৩ স্মার্টফোনটি পাওয়া যাবে ৯০০ টাকা ছাড়ে মাত্র ১২,০৯৯ টাকায়। এছাড়া নারজো ৫০এ প্রাইম, নারজো ৫০, সি৩৫ সহ অন্যান্য মডেলের ক্ষেত্রে পাওয়া যাবে সর্বোচ্চ ১৬ শতাংশ পর্যন্ত ছাড়। থাকছে ১২ মাস পর্যন্ত ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধা গ্রহণ করে ফোন কেনার সুবিধা। পাশাপাশি মোবাইল আর্থিক সেবা ও ব্যাংক কার্ডের মাধ্যমে লেনদেনের ক্ষেত্রে থাকছে আকর্ষণীয় ছাড় ও ক্যাশব্যাক অফার। এছাড়া, বঙ্গ বিডি ১ বছর সাবস্ক্রিপশনের ক্ষেত্রে REALME1111 কোডটি ব্যবহার করে এক্সক্লুসিভ ছাড় উপভোগ করতে পারবেন দারাজ ১১.১১ ক্যাম্পেইন থেকে রিয়েলমি স্মার্টফোন কেনার গ্রাহকেরা।


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.