আজ: বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩ইং, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

১৫ নভেম্বর ২০২২, মঙ্গলবার |


kidarkar

১৪ বছর পর কলকাতায় সালমানের শো, থাকছে নানা চমক


বিনোদন ডেস্ক : কলকাতায় বলিউডি তারকাদের আনাগোনা লেগেই থাকে, সেটা ছবির প্রচার হোক বা কোনো শো নিয়ে। শাহরুখ খান থেকে শুরু করে অমিতাভ বচ্চন কে নেই সেই তালিকায়। তবে যাকে দেখার অপেক্ষায় আশা প্রায় ছেড়ে দিয়েছিল শহরবাসী তিনি হলেন বলিউড ‘ভাইজান’ সালমান খান।

২০০৯ সালে ‘ওয়ান্টেড’ ছবির প্রচারে একটি ফুটবল ম্যাচ খেলার কথা ছিল ভাইজানের। কিন্তু তিনি মাঠে পা রাখার কিছুক্ষণের মধ্যেই পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ায় মাঠ ছেড়ে চলে যেতে হয় তাকে। এরপর আর কোনো শো বা ছবির প্রচারে দেখা যায়নি তাকে। মাঝে কেটে গেছে এক দশকেরও বেশি সময়। ব্যক্তিগত কোনো অনুষ্ঠানে কলকাতায় এলেও পাবলিকলি কলকাতায় শো করেননি সালমান। তবে এবার ২০২৩ সালে জানুয়ারিতে সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে।

আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের জানুয়ারি মাসে কলকাতায় আসছেন সলমান খান। তিনি একাই নন, তার সঙ্গে আসছেন বলিউডের এক ঝাঁক তারকা। সম্প্রতি সালমানের ভাই সোহেল খান ও তার ব্যক্তিগত নিরাপত্তারক্ষী শেরা এসেছিলেন কলকাতায়। শহরের এক পাঁচতারা হোটেলে সালমানের নিরাপত্তার যাবতীয় দেখভাল করে গেছেন তারা। যেহেতু সলমানের এখন Y+ ক্যাটেগরির নিরাপত্তা আর পূর্ব অভিজ্ঞতার কথা মাথায় রেখে সালমানের জন্য কলকাতা পুলিশের স্পেশ্যাল টিমও তৈরি হচ্ছে। শোনা যাচ্ছে, ১৯ জানুয়ারি কলকাতায় পা রাখবেন তিনি। এমনকী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও দেখা করতে পারেন।

১৯ তারিখ সারা রাত রিহার্সেলের পরিকল্পনা রয়েছেন টিম সালমানের। তারপরেই ২০ তারিখ কলকাতায় পারফর্ম করবেন ভাইজান। ‘দাবাং দ্য ট্যুর রিলোডেড…কলকাতা’ নিয়েই হাজির হচ্ছেন সলমান খান। তার সঙ্গেই অন্যান্য দাবাং ট্যুরের মতোই মঞ্চে হাজির থাকবেন সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্দেজ, প্রভু দেবা, আয়ুশ শর্মা, গুরু রান্ধাওয়া, পূজা হেগড়ে, মনীশ পল, সুনীল গ্রোভারসহ আরও অনেকে। যদিও এখনও আনুষ্ঠানিকভাবে এই ট্যুরের ঘোষণা হয়নি তবে খুব শিগগিরই তা ঘোষণা করবেন সালমান নিজেই, এমনটাই খবর।

সম্প্রতি অরিজিৎ সিংয়ের শো ঘিরে উন্মাদনা চোখে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার আসছেন ভাইজান। দীর্ঘ ১৪ বছর তাকে যে ‘স্যোয়াগ সে স্বাগত’ করবে তার বাঙলার ফ্যানরা, তা আর বলার অপেক্ষা রাখে না

 


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.