আজ: শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩ইং, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ নভেম্বর ২০২২, রবিবার |


kidarkar

টি১০ লিগে বাংলা টাইগার্সের স্পন্সর পারিম্যাচ নিউজ


নিজস্ব প্রতিবেদক: পুরো বিশ্বজুড়ে ক্রীড়াপ্রেমীদের জন্য খেলা, ই-স্পোর্টস ও বিনোদনের প্ল্যাটফর্ম হিসেবে খেলার সংবাদ ও দুর্দান্ত সব বিশ্লেষণ দেয় পারিম্যাচ নিউজ। প্ল্যাটফর্মটি সম্প্রতি আবুধাবি টি১০ লিগে বাংলা টাইগার্সের টাইটেল স্পন্সর হতে ১ বছর মেয়াদী চুক্তি স্বাক্ষর করেছে।

 এ চুক্তি অনুযায়ী, টাইগারসের জার্সির সামনে ব্র্যান্ডটির লোগো প্রদর্শিত হবে।

আইসিসি (ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল) অনুমোদিত একমাত্র ১০ ওভারের ক্রিকেট লিগ হচ্ছে আবুধাবি টি১০ লিগ আগামী ২৩ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া এ লিগ দেখবেন বিশ্বের প্রায় ৪০ কোটি দর্শক। এ লিগ চলবে ৪ ডিসেম্বর পর্যন্ত। এ লিগের সবগুলো খেলাই অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতের শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে। এবারের লিগে মরিসভিল স্যাম্প আর্মি ও নিউইয়র্ক স্ট্রাইকার নামে দুইটি নতুন দল সংযুক্ত হয়েছে। এছাড়া, লিগের বাকি দলগুলো হচ্ছে: বাংলা টাইগার্স, দিল্লী বুলস, টিম আবুধাবি, নর্দার্ন ওয়ারিয়র্স, ডেকান গ্ল্যাডিয়েটর্স এবং চেন্নাই ব্রেভস। গতবারের ফাইনালে দিল্লী বুলসের বিপরীতে বিজয়ী ডেকান গ্ল্যাডিয়েটর্স এবার নিজেদের জয়ের ধারা বজায় রাখতে চেষ্টা করবে।

বাংলা টাইগার্সের অধিনায়ক হতে যাচ্ছেন, ‘আইকন’ ক্রিকেটার সাকিব আল হাসান তার সাথে থাকছেন বাঁহাতি পেইস বোলার মোহাম্মদ আমির, ব্যাটিংয়ে থাকছেন- এভিন লুইস, কলিন মুনরো ও হাজরাতুল্লাহ জাজাই। এই প্রতিযোগিতার অন্যতম পারফর্মিং টিম হচ্ছে বাংলা টাইগার্স, ফ্যানবেইজের বিচারে যাদের অবস্থান দ্বিতীয়তে। তার ওপর, এটি আবুধাবি টি১০ লিগের প্রথম বাংলাদেশি গ্লোবাল ক্রিকেট ফ্র্যাঞ্চাইসি।

টি২০ যেভাবে  দর্শকদের কাছে জনপ্রিয় হয়েছে ঠিক একইভাবে টি১০ ক্রিকেট টুর্নামেন্ট বিশ্বজুড়ে জনপ্রিয় হয়ে উঠছে ইউরোপের মতো এই অঞ্চলেও খেলার জনপ্রিয়তা দিন দিন বৃদ্ধি পাচ্ছে 

বাংলা টাইগার্স এ সাকিব আল হাসান ও মোহাম্মদ আমিরদের মতো বিশ্বমানের খেলোয়ারদের পারফরম্যান্স নিতান্তই ক্রীড়াপ্রেমীদের মন জয় করবে ।


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.