আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৩ ডিসেম্বর ২০২২, শনিবার |

kidarkar

জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন হল ইয়ামাহার এমটি১৫ ভার্সন ২.০ বাইক

নিজস্ব প্রতিবেদক: এসিআই মটরস্ বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য কোম্পানি এসিআই লিমিটডের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস্ যাত্রা শুরু করে।

বর্তমানে সারাদেশে ইয়ামাহার ৯৯ টিরও বেশি ৩এস (সেলস্, সার্ভিস, স্পেয়ার পার্টস) ডিলার পয়েন্ট রয়েছে। এরইমধ্যে এসিআই মটরস বাংলাদেশের বাজারে ২ লাখ মোটরসাইকেল বিক্রি করেছে এবং ১৫০ সিসি সেগমেন্টে ইয়ামাহা শীর্ষস্থানে রয়েছে।

প্রতি বছর ইয়ামাহা গ্রাহকদেও জন্য আধুনিক প্রযুক্তির মোটরসাইকেল বাজারে নিয়ে আসে। তারই ধারাবাহিকতায় এসিআই মটরস্ ০২ ডিসেম্বর ২০২২ তারিখে রাজধানীর এসিএই সেন্টারে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে উদ্বোধন করলো ইয়ামাহার প্রিমিয়াম নেকেড স্পোর্টস সেগমেন্টের মোটরসাইকেল এমটি১৫ ভার্সন ২.০ ।

অত্যাধুনিক প্রযুক্তির ১৫৫ সিসি’র এই মোটরসাইকেলটিতে রয়েছে ভি ভি এ প্রজুক্তির ইঞ্জিন, ইউ এস ডি সাসপেনশন, এল ই ডি টেইল লাইট, বুটুথ কানেক্টিভিটি সহ অসাধারণ সব ফিচার। ৪টি ভিন্ন ভিন্ন রং এ পাওয়া যাবে এই বাইকটি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই মটরস এর নির্বাহী পরিচালক জনাব সুব্রত রঞ্জন দাস ও এসিআই মটরস এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.