আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৭ ডিসেম্বর ২০২২, বুধবার |

kidarkar

৩ উইকেট হারিয়ে বিপাকে টাইগাররা

স্পোর্টস ডেস্ক : উমরান মালিকের বুলেটের গতি সামলাতে পারলেন না নাজমুল। বোল্ড হয়ে ফিরলেন ৩৫ বলে ২১ রান করে। ৫২ রান তুলতে তৃতীয় উইকেট হারালো বাংলাদেশ।

১৪.৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ৬২ রানে ব্যাট করছে বাংলাদেশ। ৫ রানে সাকিব ও ১০ রানে ব্যাট করছেন মুশফিক।

এর আগে টস জিতে শুরুতে ব্যাট করতে নেমে ইনিংসের দ্বিতীয় ওভারের তৃতীয় বলেই এনামুলকে হারিয়েছে বাংলাদেশ। নিশ্চিত আউট জেনেও রিভিউ নিয়েছিলেন তিনি। কিন্তু আম্পায়ার তার সিদ্ধান্ত পরিবর্তন করেননি। এনামুলকে হারানোর পর লিটন-শান্ত ক্রিজে থিতু হওয়ার চেষ্টা করেছেন। কিন্তু লিটনের বিদায়ে এই জুটিও বেশিক্ষণ টেকেনি। সিরাজের দ্রতগতির বলে ২৩ বলে ৭ রানে বোল্ড হন বাংলাদেশ অধিনায়ক।

প্রথম ওয়ানডের দলে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। পেসার হাসান মাহমুদের জায়গায় ফিরিয়েছে বাঁহাতি স্পিনার নাসুম আহমেদকে। তার সঙ্গে স্পিনে আছেন সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজ। পেস আক্রমণে মুস্তাফিজুর রহমানের সঙ্গী এবাদত।

আগের ম্যাচ হেরে যাওয়ায় ভারত একাদশেও এসেছে দুই পরিবর্তন। শাহবাজ আহমেদের জায়গায় ফিরেছেন বাঁহাতি অলরাউন্ডার অক্ষর প্যাটেল। চোটের জন্য খেলছেন না সেই ম্যাচে অভিষেক হওয়া কুলদীপ সেন। তার জায়গায় দলে এসেছেন গতিময় পেসার উমরান মালিক।

বাংলাদেশ একাদশ: লিটন দাস (অধিনায়ক), এনামুল হক, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, এবাদত হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, নাজমুল হোসেন শান্ত।

ভারত একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (উইকেটরক্ষক), শিখর ধাওয়ান, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, মোহাম্মদ সিরাজ, দীপক চাহার, উমরান মালিক।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.