আজ: বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ইং, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৫ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার |

kidarkar

রানার প্রোপার্টিজ ও বন্ডস্টাইনের হোম অটোমেশন ডেভেলপমেন্ট চুক্তি স্বাক্ষর

শেয়ারবাজার ডেস্ক:দেশের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট প্রিমিয়াম ব্র্যান্ড রানার প্রোপার্টিজ এবং দেশি-বিদেশী পুরস্কারপ্রাপ্ত আইওটি প্রযুক্তিভিত্তিক কোম্পানি বন্ড স্টাইন টেকনোলজিস লিমিটেড সম্প্রতি রানার গ্ৰুপের তেজগাঁও শিল্প এলাকায় প্রধান কার্যালয়ে হোম অটোমেশন শিল্প ও স্মার্টহোম সল্যুশন উন্নয়নে একসাথে কাজ করার লক্ষ্যে একটি সমঝোতা স্মারক সই করে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্মার্ট লাইফ স্টাইল প্রোডাক্ট বা সল্যুশনের বিকল্প নেই। বিদ্যুতের সাশ্রয় করতে এবং কার্বন নিঃসরণ কমাতে স্মার্টহোম সল্যুশন পৃথিবীব্যাপী ব্যাপক জনপ্রিয়। একবিংশ শতাব্দীর জীবনযাত্রায় নিরাপত্তা নিশ্চিত ও গতির সঞ্চার করতে এই আধুনিক সল্যুশনের চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আর সেই চাহিদাকে মাথায় রেখেই রানার প্রোপার্টিজ এবং বন্ড স্টাইনের এই যৌথ প্রয়াস।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) আয়োজিত এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রানার গ্রুপ অফ কোম্পানিজ এর চেয়ারম্যান জনাব হাফিজুর রহমান খান এবং ভাইস চেয়ারম্যান জনাব মোঃ মোজাম্মেল হোসেন। রানার প্রোপার্টিজ লিমিটেড এবং বন্ড স্টাইন টেকনোলজিস লিমিটেড-এর পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন বন্ড স্টাইন টেকনোলজিস লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও জনাব মীর শাহরুখ ইসলাম এবং রানার প্রোপার্টিজ এর সিওও জনাব আব্দুল কালাম আজাদ।

উক্ত স্মারক অনুযায়ী বন্ড স্টাইন বিশ্বের বিকাশ মান প্রযুক্তির আলোকে বর্তমান ও ভবিষ্যতের চাহিদার মূল্যায়ন করে দেশের জন্য হোম অটোমেশন সল্যুশন সরবরাহ করবে এবং এই শিল্পের বাজার উন্নয়নে ও ব্যবহারিক প্রয়োগে তাদের দক্ষ জনবল কাজ করবে বলে জানায় রানার প্রোপার্টিজ লিমিটেড। ভবিষ্যতের স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যমাত্রা নিয়ে নিরলসভাবে কাজ করে যাবার নিশ্চয়তা প্রকাশ করে প্রতিষ্ঠানগুলোর কর্মকর্তারা বলেন, “স্মার্ট হোম এপ্লায়েন্সেস যেমন স্মার্ট ডোর লক, স্মার্ট ডোর বেল, স্মার্ট সুইচ ইত্যাদি এর মাধ্যমে বাংলাদেশকে সম্ভাবনাময় এক প্রযুক্তির সাথে পরিচয় করানো যাবে। রানার প্রোপার্টিজ সব সময় আধুনিক প্রযুক্তি গ্রাহকের নিকট পৌঁছে দিতে সচেষ্ট থাকে। এই স্মার্টহোম সল্যুশন গ্রাহকদের জীবন যাত্রায় এনে দিবে এক নতুন মাত্রা।”

এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রানার প্রোপার্টিজ লিমিটেড ও বন্ড স্টাইন টেকনোলোজিস লিমিটেড এর সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তা এবং কর্মচারীগণ। স্মার্টহোম প্রোডাক্ট সম্পর্কে আরো বিস্তারিত জানতে ভিজিট করুন: smarthome.bond

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.