আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৮ ডিসেম্বর ২০২২, রবিবার |

kidarkar

তিন কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির ক্রেডিট রেটিং নির্ণয় করা হয়েছে। প্রতিষ্ঠান তিনটি হচ্ছে বেঙ্গল উইন্ডসর, ন্যাশনাল ফিড মিল এবং হামিদ ফেব্রিক্স।

ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

বেঙ্গল উইন্ডসর: ক্রেডিট রেটিং এজেন্সি অব বাংলাদেশ লিমিটেড এই রেটিং দিয়েছে। কোম্পানিটির দীর্ঘমেয়াদী রেটিং হয়েছে ‘এএ-২’ এবং স্বল্পমেয়াদী রেটিং হয়েছে ‘এসটি-২’। কোম্পানিটির ৩০ জুন, ২০২২ নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ৩১ অক্টোবর ২০২২ পর্যন্ত ব্যাংকের দায় এবং সম্পর্কিত গুণগত অন্যান্য প্রতিবেদনের তথ্য অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।

ন্যাশনাল ফিড মিল: ক্রেডিট রেটিং ইনফরমেশন এন্ড সার্ভিসেস লিমিটেড এই রেটিং দিয়েছে। কোম্পানিটির দীর্ঘমেয়াদী রেটিং হয়েছে ‘বিবিবি’ এবং স্বল্পমেয়াদী রেটিং হয়েছে ‘এসটি-৩’। কোম্পানিটির ৩০ জুন, ২০২২ নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত ব্যাংকের দায় এবং সম্পর্কিত গুণগত অন্যান্য প্রতিবেদনের তথ্য অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।

হামিদ ফেব্রিক্স: ক্রেডিট রেটিং এজেন্সি অব বাংলাদেশ লিমিটেড এই রেটিং দিয়েছে। কোম্পানিটির দীর্ঘমেয়াদী রেটিং হয়েছে ‘এএ-৩’ এবং স্বল্পমেয়াদী রেটিং হয়েছে ‘এসটি-২’। কোম্পানিটির ৩০ জুন, ২০২২ নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ৩০ অক্টোবর ২০২২ পর্যন্ত ব্যাংকের দায় এবং সম্পর্কিত গুণগত অন্যান্য প্রতিবেদনের তথ্য অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.