৫ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

reportশেয়ারবাজার ডেস্ক: আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানি। এগুলো হলো: ফারইস্ট নিটিং অ্যান্ড ডাইং, সেন্ট্রাল ফার্মা, নদার্ন জুট, অ্যাপেক্স ফুডস এবং অ্যাপেক্স স্পিনিং। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

গত বছরের ৩১ ডিসেম্বর শেষ হওয়া অর্ধবার্ষিকের (জুলাই-ডিসেম্বর’১‘৪) আর্থিক প্রতিবেদন অনুযায়ী ফারইস্ট নিটিং এ্যান্ড ডাইংয়ের করপরবর্তী মুনাফা হয়েছে ১৩ কোটি ৫ লাখ ৪০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৯৮ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৭ কোটি ৫৯ লাখ ৮০ হাজার টাকা এবং ইপিএস ছিল ০.৫৭ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) এ কোম্পানির করপরবর্তী মুনাফা হয়েছে ৮ কোটি ৯ লাখ ৯০ হাজার টাকা ও ইপিএস হয়েছে ০.৬১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ৫ কোটি ৩৭ লাখ ৮০ হাজার টাকা এবং ইপিএস ০.৫৯ টাকা।

অর্ধবার্ষিকে সেন্ট্রাল ফার্মার (জুলাই-ডিসেম্বর’১‘৪) করপরবর্তী মুনাফা হয়েছে ৭ কোটি ৯০ লাখ, ৬০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৯৬ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৬ কোটি ১৭ লাখ ১০ হাজার টাকা এবং ইপিএস ০.৭৫ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) এ কোম্পানির করপরবর্তী মুনাফা হয়েছে ৪ কোটি ২৪ লাখ ১০ হাজার টাকা ও ইপিএস হয়েছে ০.৫২ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৩ কোটি ৫০ লাখ ৪০ হাজার টাকা এবং ইপিএস ০.৪৩ টাকা।

অর্ধবার্ষিকে নর্দার্ণ জুটের (জুলাই-ডিসেম্বর’১‘৪) করপরবর্তী মুনাফা হয়েছে ৮ লাখ ৫০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৮ টাকা, যা আগের বছরের একই সময়ে লোকসান ছিল যথাক্রমে ১ কোটি ৯৯ লাখ ৯০ হাজার টাকা এবং ইপিএস ১১.২০ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) নদার্ন জুটের করপরবর্তী মুনাফা হয়েছে ৪ লাখ টাকা ও ইপিএস হয়েছে ০.২২ টাকা, যা আগের বছরের একই সময়ে লোকসান ছিল যথাক্রমে ১ কোটি ৫৬ লাখ ৬০ হাজার টাকা এবং ইপিএস ৮.৭৭ টাকা।

অর্ধবার্ষিকে অ্যাপেক্স ফুডের (জুলাই-ডিসেম্বর’১‘৪) করপরবর্তী মুনাফা হয়েছে ৯১ লাখ ২০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৬০ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল  ১ কোটি ১ লাখ ৫০ হাজার টাকা এবং ইপিএস ১.৭৮ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) অ্যাপেক্স ফুডের কর পরবর্তী মুনাফা হয়েছে ৩৯ লাখ ৫০ হাজার টাকা ও ইপিএস হয়েছে ০.৬৯ টাকা, যা আগের বছরের একই সময়ে লোকসান ছিল যথাক্রমে ৪৫ লাখ ২০ হাজার টাকা এবং  ০.৭৯ টাকা।

এদিকে তৃতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৪) অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন অনুযায়ী অ্যাপেক্স স্পিনিংয়ের করপরবর্তী মুনাফা হয়েছে ৫৭ লাখ ১০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৮ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল  ৪৮ লাখ ৩০ হাজার টাকা এবং ইপিএস ০.৫৭ টাকা।

গত নয় মাসে (এপ্রিল-ডিসেম্বর’১৪) অ্যাপেক্স স্পিনিংয়ের কর পরবর্তী মুনাফা হয়েছে ১ কোটি ৪৩ লাখ ৪০ হাজার টাকা ও ইপিএস হয়েছে ১.৭১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১ কোটি ১৬ লাখ ৯০ হাজার টাকা এবং ইপিএস ১.৩৯ টাকা।

শেয়ারবাজার/অ

আপনার মন্তব্য

Top