আজ: বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩ইং, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার |


kidarkar

পদ্মা ব্যাংকের পশ্চিম মনিপুর উপ-শাখার উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক: আধুনিক প্রযুক্তিনির্ভর, দ্রুত ও নিরাপদ ব্যাংকিং সেবা গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে রাজধানীর মিরপুরে পশ্চিম মনিপুর উপশাখার উদ্বোধন করেছে পদ্মা ব্যাংক লিমিটেড। মিরপুর শাখার অধিনে এটির কার্যক্রম পরিচালিত হবে।

সোমবার (১৯ ডিসেম্বর) মিরপুরে উপ-শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান। এই সময় তিনি বলেন, গ্রাহকদের বিশ্বস্ততার সঙ্গে মানসম্মত সেবা প্রদান করাই আমাদের লক্ষ্য। পদ্মা ব্যাংক গ্রাহকদেরকে সেবা দিতে আধুনিক প্রযুক্তির সঙ্গে আকর্ষণীয় নানা ধরনের পণ্য নিয়ে আসছে”। তিনি আরো বলেন,  আর্থিক লেনদেনের জন্য ব্যাংক সবসময় নিরাপদ ছিল, আছে এবং থাকবে। তাই কোন প্রকার গুজবে কান না দিয়ে পদ্মা ব্যাংকের সঙ্গে নিশ্চিন্তে ব্যাংকিং করার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের এসইভিপি, সিএইচআরও এবং সিসিও এম আহসান উল্লাহ খান, ইভিপি ও হেড অব অপারেশন সৈয়দ তৌহিদ হোসেন -সহ বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গসহ, সমাজকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ  দোয়া ও মোনাজাত করা হয়।

সরকারী সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ব্যাংক এবং আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৫৯ শাখা, ৪টি উপশাখা এবং ৭টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।

পশ্চিম মনিপুর উপ-শাখার ঠিকানা: মোল্লা টাওয়ার, হোল্ডিং- ২৫২/৪/২, ৬০ ফিট সড়ক, ওয়ার্ড-১৩, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন, থানা- মিরপুর, ঢাকা।


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.