আজ: বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ইং, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৬ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ জানুয়ারী ২০১৫, মঙ্গলবার |

kidarkar

অর্ধবার্ষিক প্রতিবেদন প্রকাশ করেছে ৪ ফান্ড

mfশেয়ারবাজার ডেস্ক: অর্ধবার্ষিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত চার মিউচুয়াল ফান্ড। এগুলো হলো: সাউথইস্ট ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড, এনএলআই ফার্স্ট মিউচুয়াল ফান্ড, ডিবিএইচ ফার্স্ট মিউচুয়াল ফান্ড এবং গ্রিন ডেল্টা মিউচুয়াল ফান্ড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

গত বছরের ৩১ ডিসেম্বর শেষ হওয়া (জুলাই-ডিসেম্বর ১৪) অর্ধবার্ষিকের আর্থিক প্রতিবেদন অনুযায়ী সাউথইস্ট ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ৭ কোটি ৬৬ লাখ ৮০ হাজার টাকা ও ইউনিট প্রতি আয় হয়েছে ০.৭৭ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৪ কোটি ৩৬ লাখ ৬০ হাজার টাকা ও ০.৪৪ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) সাউথইস্ট ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ৪ কোটি ২২ লাখ ৮০ হাজার টাকা ও ইউনিট প্রতি আয় হয়েছে ০.৪২ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ২ কোটি ৩১ লাখ ৮০ হাজার টাকা ও ০.২৩ টাকা।

অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর ১৪) এনএলআই ফার্স্ট মিউচুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ৪ কোটি ৪৮ লাখ টাকা ও  ইউনিট প্রতি আয় হয়েছে ০.৮৯ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ২ কোটি ৩৫ লাখ ৪০ হাজার টাকা ও ০.৪৭ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) এনএলআই ফার্স্ট মিউচুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ১ কোটি ৭৮ লাখ ৯০ হাজার টাকা ও  ইউনিট প্রতি আয় হয়েছে ০.৩৬ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১ কোটি ১৪ লাখ ৬০ হাজার টাকা ও ০.২৩ টাকা।

অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর ১৪) ডিবিএইচ ফার্স্ট মিউচুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ১ কোটি ৮৯ লাখ ৪০ হাজার টাকা ও ইউনিট প্রতি আয় হয়েছে ০.১৬ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৩ কোটি ৯০ লাখ টাকা ও ০.৩৩ টাকা।

গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) ডিবিএইচ ফার্স্ট মিউচুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ২৩ লাখ ৮০ হাজার টাকা ও  ইউনিট প্রতি আয় হয়েছে ০.০২ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ৪ কোটি ৬৬ লাখ ৮০ হাজার টাকা ও ০.৩১ টাকা।

অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর ১৪) গ্রিন ডেল্টা মিউচুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ৩ কোটি ৩৪ লাখ ৮০ হাজার টাকা ও ইউনিট প্রতি আয় হয়েছে ০.২২ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল  ৩ কোটি ৩৭ লাখ ৫০ হাজার টাকা ও ০.২৩ টাকা।

বিগত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৪) গ্রিন ডেল্টা মিউচুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ৬৩ লাখ ৬০ হাজার টাকা ও  ইউনিট প্রতি আয় হয়েছে ০.০৪ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ৪ কোটি ৩৯ লাখ ৬০ হাজার টাকা ও ০.২৯ টাকা।

 

শেয়ারবাজার/অ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.