আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৩ মার্চ ২০২৩, সোমবার |

kidarkar

করাচিতে ভারতীয় বিমানের জরুরি অবতরণ, যাত্রীর মৃত্য

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের দক্ষিণাঞ্চলীয় শহর করাচিতে জরুরি অবতরণ করেছে ভারতীয় বিমান সংস্থা ইন্ডিগোর একটি ফ্লাইট। ভারতের রাজধানী দিল্লি থেকে কাতারের দোহা যাওয়ার পথে মেডিকেল ইমার্জেন্সির কারণে সোমবার (১৩ মার্চ) ফ্লাইটটি সেখানে জরুরি অবতরণ করে।

তবে মাঝ আকাশে অসুস্থ হয়ে পড়া যাত্রীকে বাঁচানো যায়নি। জরুরি অবতরণের পর করাচি বিমানবন্দরের মেডিকেল টিম ওই যাত্রীকে মৃত ঘোষণা করে। সোমবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, দিল্লি থেকে দোহা যাওয়ার সময় অসুস্থ হয়ে পড়া এক যাত্রীকে অবতরণের পর বিমানবন্দরের মেডিকেল টিম মৃত ঘোষণা করে বলে এক বিবৃতিতে জানিয়েছে ইন্ডিগো। মৃত ওই যাত্রী নাইজেরিয়ান নাগরিক।

এনডিটিভি বলছে, করাচিতে জরুরি অবতরণ করার পর যাত্রীকে মৃত ঘোষণা করা হলে তার মরদেহ নিয়েই ফ্লাইটটি দিল্লিতে ফিরে যায়। মূলত অসুস্থ হয়ে পড়া যাত্রীকে বাঁচাতেই করাচিতে জরুরি অবতরণ করার সিদ্ধান্ত নিয়েছিল ইন্ডিগোর ওই ফ্লাইটটি।

ইন্ডিগো বলেছে, ‘আমরা এই খবরে গভীরভাবে শোকাহত এবং আমাদের প্রার্থনা ও শুভেচ্ছা ওই যাত্রীর পরিবার ও প্রিয়জনদের সাথে রয়েছে। আমরা বর্তমানে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে সমন্বয় করে ফ্লাইটের অন্য যাত্রীদের স্থানান্তরের ব্যবস্থা করছি।’

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.