আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২১ মার্চ ২০২৩, মঙ্গলবার |

kidarkar

সিঙ্গার চালু করেছে ফ্রি এসি ক্লিনিং সার্ভিস

নিজস্ব প্রতিবেদক: শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স এবং হোম অ্যাপ্লায়েন্স কোম্পানি সিঙ্গার বাংলাদেশ লিমিটেড গ্রাহকদের জন্য ফ্রি এসি ক্লিনিং সার্ভিস চালু করেছে। মার্চ মাস জুড়ে ৩০ হাজারেরও বেশি নিবন্ধিত সিঙ্গার এসি ব্যবহারকারীকে ফ্রি এসি ক্লিনিং সার্ভিস প্রদান করছে। করে। গত ৫ বছর ধরে প্রতি বছর সিঙ্গার গ্রীষ্মের ঠিক আগে এই ফ্রি এসি ক্লিনিং সার্ভিস সেবা দিয়ে আসছে।

২২ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত সিঙ্গার বাংলাদেশ এই নিবন্ধন প্রক্রিয়া শুরু করে। গ্রাহকদের ব্যাপক চাহিদার কারণে নিবন্ধনের সময় ৬ মার্চ পর্যন্ত বাড়ানো হয়েছিল। ৩০হাজার সিঙ্গার এয়ার কন্ডিশনার ব্যবহারকারী যারা সার্ভিসের জন্য নিবন্ধন করেছেন তাদের ছাড়াও, সিঙ্গার সারা বাংলাদেশে ২৪০ টি মসজিদে ফ্রি এসি ক্লিনিং সার্ভিস দিবে। পূর্ব নির্ধারিত ফ্রি এসি ক্লিনিং সার্ভিস ১২ মার্চ থেকে শুরু হয়েছে।

সিঙ্গারের মার্কেটিং ডিরেক্টর চন্দনা সামারাসিংহে বলেন, “বাংলাদেশের বেশিরভাগ বাড়িতে গ্রীস্মকালে বিশেষ করে এয়ার কন্ডিশনার ব্যাবহৃত হয়, তাই বছরের বেশ কিছু মাস এই এসিগুলো অব্যবহৃত থাকায় এসির ভিতরে ধুলো জমা হয়। আমরা বিশ্বাস করি গ্রাহকদের স্বাস্থ্য ও নিরাপত্তা নিশ্চিত করা আমাদের দায়িত্ব। তাই প্রতি বছর আমরা গ্রাহকদের ইনডোর ইউনিটটি বিনামূল্যে পরিষ্কার করার সার্ভিস দিয়ে থাকি। গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করা আমাদের মূল উদ্দেশ্যগুলির মধ্যে একটি।”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.